রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশ এর গভর্নর বিশিষ্ট শিল্পপতি ড. বেলাল উদ্দিন আহমেদ বলেছেন, রোটারি বিশ্বের প্রাচীনতম ও সর্ববৃহৎ সেবা সংগঠন। বিশ্বের প্রতিটি দুর্যোগে রোটারি তার সেবা কার্যক্রম নিয়ে মানবতার পাশে এসে দাঁড়ায়।বর্তমানে বিশ্বব্যাপী কোভিড- ১৯ করোনা ভাইরাসের সংক্রমনে যখন মানবতা অসহায় ঠিক তখনি রোটারি তার সামর্থ্য অনুযায়ী সেবামুলক কাজ চালিয়ে যাচ্ছে। আর এই কাজ গুলো রোটারিয়ানরা নিজেদের অর্থে করে থাকেন। যেকোন দুর্যোগে রোটারিয়ানরা মানবতার পাশে দাড়াতে বদ্ধপরিকর।

তিনি ২১ জুলাই মঙ্গলবার বিকেলে সিলেটের দক্ষিন সুরমায় রোটারি ক্লাব অব মেট্রোপলিটন সিলেট এর উদ্যোগে বন্যার্ত জনগনের মধ্যে খাদ্যসামগ্রী বিতরন, সিনিয়র সিটিজেনদের নগদ আর্থিক সাহায্য প্রদান ও কোভিড- ১৯ ভাইরাসের সংক্রমনরোধে মাস্ক বিতরন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

ক্লাব প্রেসিডেন্ট সাবেক চেয়ারম্যান রেহান উদ্দিন রায়হানের সভাপতিত্বে ও ক্লাব সেক্রেটারি রোটা আব্দুল বাছিতের পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন ডিস্ট্রিক্ট সেক্রেটারি পিপি আহমেদ রেজাউল করিম জুবায়ের, জোনাল কো- অর্ডিনেটর পিপি মোহাম্মাদ কবির উদ্দিন, ডেপুটি গভর্নর পিপি ইয়াকুতুল গনি ওসমানী, প্রেসিডেন্ট ইলেক্ট রোটা,সাইফুর রহমান, ইভেন্ট চেয়ার ইঞ্জি মঈনুল ইসলাম চৌধুরী ও কুচাই ইউপির ৯ নং ওয়ার্ড মেম্বার সবুজ কুমার বিশ্বাস।

উল্লেখ্য যে ক্লাবের আরসিসি চিটা গোটাটিকরের দরিদ্র জনগোষ্ঠীর মধ্যে এই প্রজেক্ট সমুহ বাস্তবায়ন করা হয়।

শেয়ার করুনঃ