গোলাপগঞ্জ প্রতিনিধি:: ঢাকাদক্ষিণ ইউনিয়নের মধ্য দিয়ে গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরেন্টো অন্টারিও কানাডা গোলাপগঞ্জ উপজেলার ১১ টি ইউনিয়ন সহ ও ১টি পৌরসভায় নগদ অর্থ বিতরণ সম্পন্ন করা হয়।

সারাবিশ্বের মানুষ যখন কোভিড-১৯ জয়ের জন্য যুদ্ধ করে যাচ্ছেন তখনই টরেন্টো অন্টারিও কানাডা বসবাসরত গোলাপগঞ্জ বাসীদের নিয়ে গঠিত সামাজিক সংগঠন গোলাপগঞ্জ ফাউন্ডেশন টরেন্টো উদ্যোগে অসহায় মানুষের পাশে উপহার হিসেবে গোলাপগঞ্জ উপজেলার পৌরসভা সহ মোট ১১ টি ইউনিয়নে মোট সাড়ে ৯ লক্ষ টাকা প্রদান করা হয়।

এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (২৩ জুলাই) ঢাকাদক্ষিণ ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মোট ৭৭,৬৫০ টাকা হত দরিদ্র মানুষের মাঝে পৌছে দেন সংগঠনের প্রতিনিধি নওশাদ উদ্দিন,আবু আহমদ, রেজাউল করিম, আব্দুর রউফ,রায়হান আহমদ।

উল্লেখ্য গোলাপগঞ্জ ফাউন্ডেশনের সভাপতি নওয়াজ চৌধুরী সাজু, সহ সভাপতি আনাই মিয়া, সাধারণ সম্পাদক সাব্বির চৌধুরী লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ শাহিন, অর্থ সম্পাদক রেহান উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনজুর আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক তানভীর ফারাজী প্রমুখ সার্বিক সহযোগিতায় গোলাপগঞ্জ উপজেলার এই কার্যক্রম পরিচালনা করেন।

অর্থ সম্পাদক রেহান উদ্দিন বলেন, আমরা প্রবাসীরা, প্রবাসে থাকলেও সর্বদা মাতৃভূমি দেশ ও এলাকার কথা চিন্তা করি । আমরা যতটুকু সম্ভব গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরেন্টো অতীতের ন্যায় সংগঠনের সবোর্চ্চ দিয়ে সবসময় গোলাপগঞ্জ উপজেলা বাসীর পাশে আছি এবং ইনশাআল্লাহ থাকবো।

গোলাপগঞ্জ ফাউন্ডেশনের অব টরন্টো, অন্টারিও কানাডা এর আগেও সংগঠনটি, কর্মসংস্থানের লক্ষে গোলাপগঞ্জ উপজেলার ১৩০টি গরিব পরিবারের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়। তারই পযার্য়েক্রমে করোনা কালে কোন ধরণের অনুষ্ঠান না করে অর্থ প্রদান করা হয়।

শেয়ার করুনঃ