গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জে প্রবাসী রফিক আহমদ খানের অর্থায়নে ১৮ জন প্রতিবন্ধিদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। শনিবার সকাল ১১ টায় উপজেলার ঢাকাদক্ষিন ইউনিয়নের ৯ নং ওয়ার্ড নিশ্চিন্ত গ্রামের পোস্ট অফিসের সম্মুখে এ নগদ অর্থ বিতরণ করা হয়।

যুক্তরাজ্য প্রবাসী রফিক আহমদের পক্ষে প্রতিবন্ধিদের হতে অর্থ তুলে দেন সমাজ সেবক আব্দুস সামাদ।

অর্থ হাতে পেয়ে প্রতিবন্ধি রিমন আহমেদের মা বলেন, আমি খুবই আনন্দিত হয়েছি করোনার এই করুন সময়ে ও যে আমাদের পাশে দাঁড়িয়েছেন। আমি সকল প্রাবাসীর জন্য দোয়া করি তারা যেন সুস্থ ও নিরাপদে থাকেন।

রেবিন বেগম নামের একজন বলেন, বর্তমানে খুবই কষ্টের মধ্যে আছি একদিকে করোনার ভয় অন্য দিকে ভারী বৃষ্টিপাত এই নাজুক অবস্থায় প্রবাসীরা যে বিভিন্ন ভাবে আমাদের পাশে দাঁড়িয়েছেন তা কখনো ভূলার নয়। আমরা সর্বদা তাদের জন্য দোয়া করি।

এডভোকেট মনোয়ার হুসেন বলেন, জাতীর এই ক্লান্তি লগ্নে সরকারের পাশাপাশি দেশের অসহায় মানুষের পাশে প্রবাসীরাই সবচেয়ে বেশি দাঁড়িয়েছেন। তিনি আরও বলেন, প্রসীদের এমন মহৎ উদ্যোগ যেন অব্যাহত থাকে।

সমাজ কর্মী আব্দুস সামাদ বলেন, উপজেলার সুনামপুর গ্রামের কৃতি সন্তান যুক্তরাজ্য প্রবাসী হাজী রফিক আহমদ খান যখন দেশে এসেছিলেন তখন এই প্রতিবন্ধিদের কষ্ট নিজ চোখে দেখে তাদের আর্থিক সহযোগীতার আশ্বাস দিয়ে যান। আজ তা বাস্তবে রুপান্তরিত করলেন। আমি সহ সকল প্রতিবন্ধিদের পক্ষ থেকে তাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। এ সময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ