গোলাপগঞ্জ সংবাদদাতা:: গোলাপগঞ্জে স্বপ্নের নতুন শাখার শো-রোম উদ্বোধন করা হয়েছে। শনিবার (২৫জুলাই) উপজেলার পৌর শহরের চৌমুহণীর পাশে জুলেখা ম্যানশনস্থ অভিজাত মার্কেটে ফিতা কেটে ও মিলাদ মাহফিলের মাধ্যমে স্বপ্নের নতুন শো-রোম আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে ফিতা ও কেগ কাটার মাধ্যমে শুভ উদ্বোধনের ঘোষণা করেন অতিথিরা। এর পর অনুষ্টিত হয় মিলাদ মাহফিল। পৌর এলাকার টিকরবাড়ী জামে মসজিদের পেশ ইমাম মৌলানা আলা উদ্দিন মিলাদ পরিচালনা করেন।

উদ্বোধনীয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুনুর রশীদ চৌধুরী, পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুস শুকুর, স্বপ্ন’র ডেপুটি ম্যানেজার (অপারেশন) ফেরদৌস আহমদ প্রিন্স, স্বপ্ন’র কর্মকর্তা মোহাম্মদ রাজিবুল হাসান, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ সভাপতি ও গোলাপগঞ্জ বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম মামুন উর রহমান, হাফিজ আব্দুল গফ্ফার, পৌর কাউন্সিলর রুহিন আহমদ খান, এম ফজলুল আলম, উপজেলা সমবায় কর্মকর্তা জামাল মিয়া, বিশিষ্ট সমাজসেবী মুবাশ্বির আলী, বিশিষ্ট ব্যবসায়ী এনাম আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ রানা, ব্যবসাযী মনসুর আলী, পৌরসভার সহকারী কর আদায়কারী আব্দুল বাছিত, বিশিষ্ট ফার্মেসী ব্যবসায়ী জাবেদ আহমদ, ব্যবসাযী মুহিবুর রহমান মনজুর, মুয়াল্লিম আলী, মেহেদী হাসান, মছরুর আহমদ, শিক্ষার্থী ছাব্বির আহমদ, জিয়াউর রহমান ও জুনেদ আহমদ।

অত্যন্ত মনোরম পরিবেশে ৬৮০০স্কয়ার বর্গ ফিট আয়তনের সুবিশাল জায়গা নিয়ে যাত্রা শুরু করেছে ’স্বপ্ন’। এতে রয়েছে আন্ডাগ্রাউন্ড পার্কিংয়ের ব্যবস্থা। ক্রেতাদের নিরাপত্তায় সিসি ক্যামেরার পাশাপাশি পুরো দোকানটি করা হয়েছে সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত। ’স্বপ্ন’র এ শো-রোমে রয়েছে গ্রোসারী, কসমেটিকস, জুতা, মাছ মাংশ, টাটকা সবজিসহ সব ধরণের পণ্য। ক্রেতারা ভ্যাট ছাড়াই ’স্বপ্ন’র এ শো-রোম থেকে সহজেই কেনাকাটা করতে পারবেন।

শেয়ার করুনঃ