গোলাপগঞ্জ প্রতিনিধি :- গোলাপগন্জ উপজেলায় ২ দিন ব্যাপী করোনা ভাইরাস প্রতিরোধমুলক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে পি এফ জি এর প্রচারণা ও, পথচারীদের মধ্যে মাস্ক বিতরনের কার্যক্রম শুরু হয়েছে।

গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে ২ হাজারের অধিক লিফলেট বিতরন করা হবে।
তারেই দ্বারা বাহিকতায় ২৬ জুলাই বিকেল ৫ ঘটিকায় ২নং গোলাপগঞ্জ ইউনিয়নের চৌঘরি বাজারে প্রচারণা করা হয়। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক সদস্য ছালিক আহমদ চৌধুরী, ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল জলিল সেলিম, প্রবিন মুরব্বী জিয়া উদ্দিন,আলা উদ্দিন , আইনুল ইসলাম রেকল, আনোয়ার সাইফুল, অলিউর রহমান, লায়েস আহমদ, আশাই মিয়া,আলী হোসেন প্রমুখ।

এসময় ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল জলিল সেলিম বলেন, করোনা ভাইরাস নিয়ে সাধারণ মানুষের মধ্যে এখন তেমন সচেতনতা দেখা যাচ্ছে না, মানুষকে সচেতন করে তুলতে পি এফ জি যে উদ্দোগ নিয়েছে আমরা তাদেরকে সাধুবাদ জানাই, আমি আশা মানুষের মাঝে আতংক দূর করে সচেতনতা সৃষ্টি করে জনসাধারণকে সচেতন করতে এই প্রচারণা খুব ই প্রয়োজন।

এর আগে সকালে গোলাপগঞ্জ চৌমুহনীতে অনুষ্ঠানের সকল কিছু সফলভাবে সম্পন্ন করার জন্যে পি এফ জি সদস্যরা স্ব স্ব অবস্থানে থেকে সম্মন্নিতভাবে আয়োজন করার মধ্য দিয়ে এই উপজেলায় সর্বদলীয় সেচ্ছাব্রতী এই সংগঠনের যাত্রা শুরু করে।

শেয়ার করুনঃ