লন্ডনঃ কোভিড-১৯ মহামারি করোনা ভাইরাসের ভয়াবহ আক্রমণে পৃথিবীর সবাই আতংকিত। ব্রিটেনেসহ সারা বিশ্বে ব্যবসা বানিজ্য অনেকটা অচল অবস্থা। জিমনিজম, স্পটর্স সেন্টারসহ সকল বিনোদন কেন্দ্র দীর্ঘ চার মাস বন্ধ ছিল।

টাওয়ার হ্যামলেটস’র লেজার সেন্টার গুলো এখনো বন্ধ থাকায় লন্ডনের জনপ্রিয় ব্যাডমিন্টন ক্লাব তাকওয়ার ব্যাডমিন্টন ক্লাব আবিস্কার করে নুতন একটি লেজার সেন্টার টাওয়ার হ্যামলেটর্স এর পার্শ্ববর্তী এলাকা ডেগেনহ্যামে।

ক্লাবের জেনারেল সেক্রেটারি, বিশিষ্ট ব্যাবসায়ী ও রাইটলেন প্রোপার্টি লিঃ ইউকে ম্যানেজিং ডাইরেক্টর ফারুক ফুয়াদ চৌধুরী সম্প্রতি লন্ডন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের সকল খেলোয়াড়দের জন্য এই সুযোগ করে দেন।

তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান ও সাংবাদিক মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল এই উদ্যোগকে স্বাগত এবং ধন্যবাদ জানান।

তিনি বলেন খেলোয়াড়দের মান উন্নয়নের জন্য প্রয়োজনীয় প্রশিক্ষণ ও তাদের উৎসাহ যোগানের জন্য সকল প্রকার সাহায্য ও সহযোগিতা প্রদানের প্রতিশ্রুতি দেন।

এছাড়াও তিনি ক্লাবের সকল সদস্যের উদ্দেশ্যে আরো বলেন , অল্পদিনের ব্যবধানে সারা ব্রিটেন জুড়ে তাকওয়া ক্লাবের ব্যাপক সুনাম ছড়িয়ে গেছে, তা একমাত্র সম্ভব হয়েছে ক্লাবের সদস্যদের আন্তরিকতা ও ঐক্যের কারণে।

ইতিমধ্যে প্রায় প্রতিটি প্রতিযোগিতায় তাকওয়া ক্লাবের সদস্যরা বিজয় নিচ্ছিত করে ট্রপি হাতে তুলে ক্লাবের সম্মান ও মর্যাদা অক্ষুন্ন রেখেছে। অতিথির সকল অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামীতে আরো ভালো প্রতিযোগিতার জন্য উন্নত প্রশিক্ষণের পাশাপাশি গত মাস থেকে একটি লীগ খেলায় অংশ গ্রহণ করছে তাকওয়া ব্যাডমিন্টন ক্লাব এর সদস্যরা. খেলার মান আরো উন্নত ও গতিশীল করার জন্য নিয়মিত প্রশিক্ষণ নেয়ার জন্য ক্লাবের সদসদেরকে আহবান জানান হয়।

তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের ভাইস চেয়ারম্যান আব্দুল কাহার, ম্যানেজার সালেহ আহমেদ সহ তাকওয়ার ব্যাডমিন্টন ক্লাবের সকল সদস্য কৃতজ্ঞতা প্রকাশ ও প্রশংসা করেন এবং ক্লাবের আরো উন্নতি ও সফলতা কামনা করেন।

ইতিমধ্যে দেশজুড়ে ক্লাবটি ব্যাপক পরিচিতি ও সুনাম অর্জন করেছে। তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের চেয়ারম্যান ও সাংবাদিক মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারল ও এডভাইজার সাবেক কাউন্সিলর আব্দুল আসাদ এর মত অভিজ্ঞ ব্যাক্তিবর্গদের নেতৃত্বে ক্লাবটি সুন্দর ও সুশৃঙ্খল ভাবে চালিয়ে যাওয়ার এক বিরল দৃষ্টান্ত সৃষ্টি করছে বলে উল্লেখ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন তাকওয়া ব্যাডমিন্টন ক্লাবের ভাইস চেয়ারম্যান আব্দুল কাহার, সেক্রেটারি ফারুক ফুয়াদ চৌধুরী, ম্যানেজার সালেহ আহমেদ, এসিস্টেন্ট সেক্রেটারি এস জুনেদ আহমেদ, ট্রেজারার, মুহাজ্জেম আহমেদ রিবু, অ্যাসিস্ট্যান্ট ট্রেজারার আলতাফ হোসাইন, স্পোর্টস সেক্রেটারি চান মিয়া, অ্যাসিস্ট্যান্ট স্পোর্টস সেক্রেটারি, শাহ মুহাম্মদ মুসাদ্দিক আলী, মেম্বারশিপ সেক্রেটারি , মোহাম্মদ ফয়সল ইসলাম, প্রেস এন্ড পাবলিসিটি সেক্রেটারিনির্বাহী, মনসুর আলী তাজ, নির্বাহী সদস্য , মোহাম্মদ নজরুল ইসলাম, বাচ্চু, মোহাম্মদ মুন্না মিয়া, রাজু, রাসু প্রমুখ।

শেয়ার করুনঃ