গোলাপগঞ্জ প্রতিনিধিঃ সিলেটের গোলাপগঞ্জ উপজেলার চৌঘরী বাজার এলাকায় বাস ও সিএনজি অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহতের ঘটনায় আহত অপর ২ জনও মারা গেছেন। এ নিয়ে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫ জনে। নিহতদের মধ্যে তিন জনের পরিচয় জানা গেলে বাকি দুজনের পরিচয় এখনোও জানা যায় নি।

জানা গেছে, শনিবার সকাল সাড়ে ১০টার দিকে সিলেট থেকে বড়লেখাগামী (সিলেট-গ ১১-০০৩৫) একটি বাসের সঙ্গে গোলপগঞ্জের রানাপিং বাজার থেকে সিলেটের উদ্দেশ্যে যাত্রা করা একটি সিএনজি অটোরিকশার (সিলেট-থ ১১-৪১৫৩) মুখোমুখি সংঘর্ষ ঘটে। সিলেট-জকিগঞ্জ সড়কের চৌঘরী বাজারের কাছে এ সংঘর্ষে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়।

এতে ঘটনাস্থলের মারা যান দু’জন। আরেকজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত অপর তিনজনকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যান আরও দু’জন।

নিহতরা হলেন- ওই অটরিক্সা চালক গোলাপগঞ্জ সদরের ফাজিলপুর গ্রামের বাহার উদ্দিন (৪০), গোলাপগঞ্জের ফুলবাড়ি গ্রামের লাল মিয়া (২৭) ও হাজীপুরের জাকারিয়া আহমদ (৩০)। অন্য দু’জনের পরিচয় এখনও পাওয়া যায়নি।

গোলাপগঞ্জ থানার ওসি মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী জানান, দুর্ঘটনার পর বাস ও সিএনজি অটোরিকশা জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছেন।

শেয়ার করুনঃ