দেশের বায়ু দেশের মাটি, গাছ লাগিয়ে করবো খাঁটি এই স্লোগানকে সামনে রেখে গোলাপগঞ্জ সামাজিক সংগঠন ঐক্য পরিষদের উদ্যােগে টি-শার্ট ও চারা বিতরণ করা হয়েছে।
শনিবার সকাল ১১টায় গোলাপগঞ্জ পৌরসভা অডিটোরিয়ামে উপজেলার ৪০টি সামাজিক সংগঠনের দায়িত্বশীলদের মাঝে টি-শার্ট ও চারা বিতরণ করা হয়।

গোলাপগঞ্জ সামাজিক সংগঠন ঐক্য পরিষদের আহবায়ক তারেক আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সংগঠক সাইফুর রহমানের উপস্থাপনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ ও গোলাপগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আব্দুল আহাদ, মানব কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আহমদুর রহমান খাঁন হিনু, সাবেক কাউন্সিলর নজরুল ইসলাম, সমাজ সেবক জাহাঙ্গীর আলম, এমাদ আহমদ, আসাদ উদ্দিন।
অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন স্বেচ্ছা সেবক পাঠশালার সভাপতি সাংবাদিক মোঃ রুবেল আহমদ, সাধারণ সম্পাদক ছাদিকুর রহমান, গোলাপগঞ্জ সামাজিক সংগঠন ঐক্য পরিষদের সদস্য সচিব সাবের হোসেন নয়ন, গোলাপগঞ্জ স্টুডেন্ট ফোরামের সদস্য সচিব ডিএইচ মান্না, গোলাপগঞ্জ তারণ্যের সভাপতি সাজন আহমদ।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফুলবাড়ী ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি সাংবাদিক ফাহিম আশরাফ, জাবেদ আহমদ, ছাত্র ইউনিটের সভাপতি রিফাত আহমদ, ঘোগারকুল যুব সংঘের সভাপতি আব্দুল আজিজ, গোলাপগঞ্জ রক্তদান সমাজ কল্যান সংস্থার এডমিন ছিদ্দিকুর রহমান রিপন, রংধনু ফাউন্ডেশনের সভাপতি তাজুল ইসলাম রাসেল, অরুণদ্বয় যুব সংঘের সভাপতি অনিমেষ দাস মান্না, একতা স্পোর্টিং ক্লাবের সভাপতি সানোয়ার হোসেন, বাংলাদেশ জাতীয় যুব উন্নয়ন পরিষদের সভাপতি হাফিজুর রহমান ছাদি, প্রত্যাশা সমাজকল্যাণ ও যুব ক্রীড়া সংঘের সহ-সভাপতি রেজওয়ান আহমদ প্রমুখ।

উল্লেখ্য, অনুষ্ঠানের এক পর্যায়ে গোলাপগঞ্জ সামাজিক সংগঠন ঐক্য পরিষদের পক্ষ থেকে উপজেলার ৪০টি সামাজিক সংগঠনের দায়িত্বশীলদের মাঝে দেড় শতাধিক টি-শার্ট ও পাঁচ শতাধিক চারা বিতরণ করা হয়।

শেয়ার করুনঃ