গোলাপগঞ্জ প্রতিনিধি:: সিলেটের গোলাপগঞ্জ বিয়ানীবাজারের দুইবারের সাবেক এমপি ড. সৈয়দ মকবুল হোসেনের শারীরিক সুস্থতা কামনা করে গোলাপগঞ্জের আমুড়া কেন্দ্রীয় জামে মসজিদে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ড. সৈয়দ মকবুল হোসেন উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্ণিং বডির উদ্যোগে গত শনিবার এশার নামাজের পর এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় দোয়া পরিচালনা করেন প্রখ্যাত ইসলামি চিন্তাবীদ, মুফতি রশীদুর রহমান ফারুক সাহেবজাদায়ে বরুণী।

এসময় তিনি সাবেক এমপি ড. সৈয়দ মকবুল হোসেনের শারীরিক সুস্থতা কামনা করেন এবং তিনি যেন আবারো সুস্থ হয়ে গোলাপগঞ্জ-বিয়ানীবাজারের মাটি ও মানুষের উন্নয়নে একাত্ম হতে পারেন সেই কামনা করেন। পাশাপাশি বাংলাদেশ-সহ বহির্বিশ্বে করোনা মহামারি থেকে সবাইকে রেহাই দিতে মহান রাব্বুল আল আমিনের দরবারে মোনাজাত করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, গোলাপগঞ্জ পৌরসভার মেয়র আমিনুল ইসলাম রাবেল, আমুড়া ইউপি চেয়ারম্যান রুহেল আহমেদ, ১নং আলীনগর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী, এমপির সাবেক পিএস ও বৃহত্তর হেতিমগঞ্জ যুব উন্নয়ন ফোরামের আহবায়ক সুজন খান, কলেজের গভর্ণিং বডির সভাপতি ফখরুল ইসলাম, আব্দুল হামিদ, আমুড়ার ইউপি সদস্য আব্দুল গফফার কুটি, কামরান আহমদ, ইউপি সদস্য নিজাম উদ্দিন, মতিউর রহমান তুহিন, জামিল আহমদ।

এদিকে আগামী শুক্রবার জুমার নামাজের পর গোলাপগঞ্জ চৌমুহনী জামে মসজিদে সাবেক এমপি ড. সৈয়দ মকবুল হোসেনের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে বলেও জানা যায়।

শেয়ার করুনঃ