বৃহত্তর চন্দরপুরের সামাজিক উন্নয়নের লক্ষ্য নিয়ে গঠিত “বৃহত্তর চন্দরপুর সামাজিক উন্নয়ন সমিতি, ফ্রান্স”-এর কার্যনির্বাহী কমিটিকে অভিনন্দন জানিয়েছেন কুশিয়ারা নিউজ ডটকমের সম্পাদক সালমান কাদের দিপু।

এক অভিনন্দন বার্তায় তিনি নবগঠিত সামাজিক এ সংগঠনের কার্যনির্বাহী পরিষদের সকল দায়িত্বশীল সদস্যদের প্রতি আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় তিনি বলেন, বৃহত্তর চন্দরপুর একটি বৃহৎ গ্রাম। এ গ্রামের ঐতিহ্য ও সুনাম দেশ-বিদেশে সমাদৃত। শিক্ষা, ব্যবসা বানিজ্যে এ গ্রামের সুনাম এগিয়ে গেছে অনেক দূর। গ্রামের উন্নয়নে এলাকাবাসীর পাশাপাশি প্রবাসীদের অবদানও অনস্বীকার্য। সকল ক্ষেত্রে প্রবাসীদের ছোঁয়ায় বৃহৎ এ গ্রামটি পেয়েছে আধুনিক রূপ। বিশ্বের বিভিন্ন দেশে রয়েছে এ গ্রামের প্রবাসীদের ঐক্যতান। এরই ধারাবাহিকতায় ফ্রান্সে গঠিত হয়েছে “বৃহত্তর চন্দরপুর সামাজিক উন্নয়ন সমিতি, ফ্রান্স”। যা বহির্বিশ্বে বৃহৎ এ এলাকার সুনাম আরোও একধাপ এগিয়ে নেয়ার পাশাপাশি এলাকার সার্বিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখবে বলে আশা রাখছি। সংগঠনটির উত্তরোত্তর সাফল্য কামনা করে সকল প্রবাসীদের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি।

উল্লেখ্য, রবিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি পার্কে মতবিনিময় সভার মধ্য দিয়ে “বৃহত্তর চন্দরপুর সামাজিক উন্নয়ন সমিতি, ফ্রান্স”-এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এসময় মোহাম্মদ আক্তারুজ্জামানকে সভাপতি এবং মোহাম্মদ ফখরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি নুরুল আজম ও সাকির আহমদ, সহ-সাধারণ সম্পাদক মুছলেহ উদ্দিন, কোষাধ্যক্ষ সাব্বির আহমদ, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ, প্রচার সম্পাদক কামাল উদ্দিন, সহ-প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন ও রুমেল আহমদ, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ জিলানি, সহ-ক্রীড়া সম্পাদক জব্বার আহমদ, ধর্ম সম্পাদক শিব্বির আহমদ, দপ্তর সম্পাদক সেলিম উদ্দিন, কার্যকরি সদস্য হাফিজুল ইসলাম, এমদাদুল ইসলাম ও মনজুর হোসেন।

শেয়ার করুনঃ