বৃহত্তর চন্দরপুরের সামাজিক উন্নয়নের লক্ষ্য নিয়ে গঠিত “বৃহত্তর চন্দরপুর সামাজিক উন্নয়ন সমিতি, ফ্রান্স”-এর কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি পার্কে মতবিনিময় সভার মধ্য দিয়ে নব গঠিত সমাজসেবামূলক এ সংগঠনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এসময় হাফিজুল ইসলামের সভাপতিত্বে এবং আক্তারুজ্জামানের পরিচালনায় দীর্ঘ আলোচনার পর সর্বসম্মতিক্রমে মোহাম্মদ আক্তারুজ্জামানকে সভাপতি এবং মোহাম্মদ ফখরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি নুরুল আজম ও সাকির আহমদ, সহ-সাধারণ সম্পাদক মুছলেহ উদ্দিন, কোষাধ্যক্ষ সাব্বির আহমদ, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক হাসান আহমদ, প্রচার সম্পাদক কামাল উদ্দিন, সহ-প্রচার সম্পাদক দেলোয়ার হোসেন ও রুমেল আহমদ, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ জিলানি, সহ-ক্রীড়া সম্পাদক জব্বার আহমদ, ধর্ম সম্পাদক শিব্বির আহমদ, দপ্তর সম্পাদক সেলিম উদ্দিন, কার্যকরি সদস্য হাফিজুল ইসলাম, এমদাদুল ইসলাম ও মনজুর হোসেন।

কমিটি গঠনকালে বৃহত্তর চন্দরপুরের ফ্রান্স প্রবাসী আরোও অনেকে উপস্থিত ছিলেন। সবশেষে নব গঠিত কমিটির সকলকে অভিনন্দন জানিয়ে সভার সমাপ্তি ঘোষনা করা হয়।

শেয়ার করুনঃ