পিডিবি’র অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী,আইডিই’র সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট জেলা সভাপতি রুহুল ইসলাম চৌধুরী (মুবিন) কোভিড-১৯ (করোনা ভাইরাসে) আক্রান্ত হয়ে সোমবার দিবাগত রাত সাড়ে ১২ টায় নগরীর আখালিয়াস্থ মাউন্ট এডোরা হাসপাতালে মৃত্যুবরণ করেছেন।( ইন্নালিল্লাহি ——– রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মঙ্গলবার বাদ আছর নগরীর শাহজালাল উপশহর ই ব্লক জামে মসজিদে জানাজা শেষে মানিক পীর রহঃ মাজার প্রাঙ্গণে মরহুমের দাফন সম্পন্ন হয়। গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল গ্রামের অধিবাসী রুহুল ইসলাম চৌধুরী দীর্ঘ দিন থেকে শাহজালাল উপশহরের এফ ব্লকের ৩ নং রোডে বসবাস করে আসছিলেন।গত ২৭ আগস্ট গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা পরীক্ষা করে তার করোনা পজেটিভ রিপোর্ট আসে।

এদিকে পিডিবি’র অবসরপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী,আইডিই’র সাবেক কেন্দ্রীয় সহ-সভাপতি ও সিলেট জেলা সভাপতি রুহুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী, আইডিই’র কেন্দ্রীয় সহ-সভাপতি মাহমুদুর রশীদ মসরুর, সিলেট জেলা সভাপতি প্রকৌশলী নজরুল ইসলাম সাধারণ সম্পাদক রফিক উদ্দিন আহমদ, গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী মরহুমের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

শেয়ার করুনঃ