সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার লালা বাজার ইউনিয়নের ফুলদি গ্রামের বাসিন্দা হাজী ডা. আব্দুল মালিক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। গত শনিবার বিকেল পৌণে ৫টায় সিলেটে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৭ মেয়ে ও নাতি নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল রোববার সকাল সাড়ে ১০টায় ফুলদি জামে মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য, মরহুম ডা. আব্দুল মালিক দৈনিক যুগান্তর, একুশে টিভি ও জাগো নিউজের হবিগঞ্জ প্রতিনিধি এবং হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ এখলাছুর রহমান খোকনের শ্বশুর।
ডা. আব্দুল মালিক এর মৃত্যুতে হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সায়েদুজ্জামান জাহির, প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট মনসুর উদ্দিন আহমেদ ইকবাল, সাবেক সভাপতি মো. ফজলুর রহমান, হারুনুর রশিদ চৌধুরী, মোহাম্মদ নাহিজ, বাপা সাধারণ সম্পাদক তোফাজ্জল সোহেল, লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী, দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের চেয়ারম্যান মকবুল হোসেন চৌধুরী, ভাইস চেয়ারম্যান ডা: গিয়াস উদ্দিন, আব্দুল ওয়াহিদ, সাধারণ সম্পাদক রোটারিয়ান এস এ শফি, উপকূল জাতীয় মানবাধিকার সোসা্ইটি দক্ষিণ সুরমা উপজেলার সভাপতি দিলোয়ার হোসেন মামুন, লালাবাজার ফাউন্ডেশনের চেয়ারম্যান মাওলানা নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জুনেদ আহমদ শোক জানিয়েছেন ।

নেতৃবৃন্দ এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুনঃ