গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রনালয় এর পক্ষ থেকে সিলেট জেলার দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজার ইউনিয়ন পরিষদকে শতভাগ ভাতা প্রধান করায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সিলেট ৩ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা মাহমুদ-উস সামাদ চৌধুরী, সমাজকল্যাণ মন্ত্রনালয়ের সচিব লালাবাজার ইউনিয়নের কৃতি সন্তান জয়নুল বারীকে লালাবাজার ইউনিয়নবাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও ধন্যবাদ জানিয়েছেন লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল।

তিনি এক অভিনন্দন বার্তায় বাংলাদেশের ৮টি বিভাগের মধ্যে সিলেট বিভাগের লালাবাজার ইউনিয়নে বিকাশের মাধ্যমে সকল প্রকার ভাতা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করায় সিলেট বিভাগীয় সমাজসেবা অফিসের পরিচালক সন্দ্বীপ কুমার সিংহ (উপসচিব), উপ পরিচালক নিবাস রন্জন দাস কে ধন্যবাদ জানান।

এ কার্যক্রমকে বাস্তবায়ন করতে লালাবাজার ইউনিয়ন পরিষদকে আন্তরিকভাবে সময় দিয়ে ৩দিনের মধ্যে ৮৫% কাজ বাস্তবায়ন করার জন্য দক্ষিণ সুরমা উপজেলা সমাজসেবা অফিসার মোঃ: আব্দুল মূন্তাকিম, উপ সহকারী সমাজসেবা কর্মকর্তা মোঃ আবুল কালাম, ইউনিয়নের বিশিষ্ট ব্যক্তিবর্গ, সকল ওয়ার্ডের মেম্বার, মহিলা মেম্বার, বিকাশের কর্মকর্তাবৃন্দ ও এলাকার সর্বস্তরের জনসাধারণের আন্তরিক সহযোগিতার জন্য চেয়ারম্যান পীর ইকবাল কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, সকলের সহযোগিতায় আগামী ২/১দিনের মধ্যে শতভাগ কাজ সম্পন্ন হবে বলে জানান। আগামীর সফলতায় পীর ইকবাল সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুনঃ