সিলেটের বন্দরবাজার পুলিশ ফাড়িতে পুলিশের নির্যাতনে রায়হান হত্যার প্রতিবাদে মানববন্ধন ও মশাল-মোমবাতি প্রজ্বলন করেছে গোলাপগঞ্জের কুশিয়ারা রিভারবেল্টের সর্বস্তরের জনতা।

কুশিয়ারা রিভারবেল্ট আপামর জনতার আয়োজনে বুধবার(২১ অক্টোবর) বিকেলে চন্দরপুর-সুনামপুর ব্রিজে এ মানববন্ধন অনুষ্ঠিত হয় এবং বাদ সন্ধ্যায় মশাল মিছিল ও মোমবাতি প্রজ্বলন করা হয়।

কর্মসূচিতে রেজাউল কবির ও শিপু ইসলামের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন, নিজাম উদ্দিন, হাজী হারুন, জয়নাল আবেদিন, নজরুল ইসলাম আব্দুল হাকিম, হালিম আহমদ লিপন, আতিকুর রহমান, হালিমুর রশিদ রাপু, মিজানুর রহমান মিজান, সাব্বির আহমদ, সালমান কাদের দিপু, নাজমুল আলম খুকু, কাওছার আহমদ, আশরাফুল কবির প্রমুখ।

এসময় বক্তারা রায়হান হত্যায় জড়িত এস আই আকবর এবং এ ঘটনায় অন্যান্য জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে সর্ব্বোচ্চ শাস্তি প্রদানের দাবি জানান, অন্যথায় কঠোর আন্দোলন চালিয়ে যাওয়া হবে বলেও জানান তারা।

এছাড়া, বাদ সন্ধ্যায় মশাল-মোমবাতি প্রজ্বলন করেন তারা। এসময় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী সুর তুলে মশাল মিছিল করেন কুশিয়ারা রিভারবেল্টের আপামর জনতা।

কর্মসূচিতে আরোও উপস্থিত ছিলেন, চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল, সাইফুল হক, ফয়ছল মাহমুদ, খাইরুল ইসলাম, মুন্না আহমদ, তারেক আহমদ, মান্না আহমদ, মনসুর আহমদ, আরফিন বাহার, আনাজ আহমদ, আরিফুর রহমান, পাপ্পু আহমদ, মামুন আহমদ, সাহেল আহমদ, হোসাইন সারোয়ার, সুলতান আহমদ, তামবীর আহমদ, সায়েক রহমান, ফরিদ আহমদ, সাফিন আহমদ, সাহিদ আহমদ প্রমুখ।

শেয়ার করুনঃ