প্রেস বিজ্ঞপ্তি : সামাজিক সংগঠন স্বাপ্নিক বাংলাদেশ ‘২০২০-২০২১’ এর কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার নগরীর অভিজাত একটি রেস্টুরেন্টে স্বাপ্নিক প্রতিষ্টাতা হাসান সায়ীম ও সহ প্রতিষ্ঠাতা অমি আহমদের উপস্থিতিতে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত সদস্যের সম্মতিক্রমে ২০২০-২০২১ এর কার্যকরী কমিটি গঠন করা হয়।

পূর্বের কমিটির সভাপতি পাপ্পু আহমেদ ও সাধারণ সম্পাদক ইমাদ উদ্দিন দায়িত্ব হস্তান্তর করায়  কমিটির নতুন সভাপতি নির্বাচিত হন আফসার আহমদ , সহ সভাপতি-১। নুর আহমদ, ২। ইমাদ উদ্দিন, ৩। নিরব পারভেজ,  সাধারণ সম্পাদক রাকিব হুসাইন , সহ সাধারণ সম্পাদক শাহ শাকিব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক তায়েফ মিরাশি, সহ সাংগঠনিক সম্পাদক মাজেদ আহমদ, প্রচার সম্পাদক  মাজিদ আহমদ, সহ প্রচার সম্পাদক আদনান আহমদ, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফাহিম আল আমিন,দফতর সম্পাদক মামুন আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক তায়েফ আহমদ,কোষাধ্যক্ষ,পাপ্পু আহমদ অমি আহমদ,হাসান সায়ীম,ইমাদ আহমদ,রাকিব আহমদ।

উল্লেখ, সুবিধা বঞ্চিত শিশুদের পাশে আমরা এই মহৎ উদ্দেশ্য নিয়ে ২০১৭ সাল থেকে যাত্রা শুরু হয় স্বাপ্নিক বাংলাদেশ নামক এই সামাজিক সংগঠনের। প্রতিষ্ঠালগ্ন থেকে সুবিধাবঞ্চিত অসহায় মানুষ এবং পথ শিশুদের নিয়ে নানা পদক্ষেপ স্বাপ্নিকের পরিচিতি অনেকদূর নিয়ে গেছে। বিশেষ করে অসহায় পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ, পথ শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ, ঈদের নতুন পোষাক বিতরণসহ নানা ধরণের সামাজিক কার্যক্রম। এরপর বিভিন্ন জনের প্রসংশায় তাদের কাজের গতি আরো বাড়তে থাকে। আর এভাবেই এগুতো থাকে তাদের পথচলা।

শেয়ার করুনঃ