দক্ষিণ সুরমার লালাবাজারস্থ ল্যান্ডমার্ক শপিং কমপ্লেক্সে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর এটিএম বুথের শুভ উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষ্যে ১৬ নভেম্বর সোমবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের লালাবাজারস্থ ল্যান্ডমার্ক শপিং কমপ্লেক্স প্রাঙ্গণে এক অনুষ্ঠানে আয়োজন করা হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দক্ষিণ সুরমা শাখার এফএভিপি ও শাখা প্রধান মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জোন প্রধান শিকদার মোঃ শিহাবুদ্দীন।

প্রধান অতিথির বক্তব্যে শিকদার মোঃ শিহাবুদ্দীন বলেন, তথ্য প্রযুক্তির এ যুগে ব্যাংকিং কার্যক্রমকে সহজতর করতে এটিএম বুথের ভূমিকা অপরিহার্য। গ্রাহকরা দেশের যেকোন প্রান্ত থেকে তার একাউন্ট থেকে যেকোন সময়ে টাকা উত্তোলন করতে পারেন। গ্রাহক সেবাকে আরো সম্প্রসারিত করতে ইসলামী ব্যাংক লিমিটেড দেশের বিভিন্ন স্থানে এটিএম বুথ স্থাপন শুরু করেছে। এজন্য ব্যাংকের কল্যাণে গ্রাহকদেরকেও আন্তরিক হতে হবে।

ইসলামী ব্যাংক লালাবাজার এজেন্ট ব্যাংকিং শাখার পরিচালক সৈয়দ আব্দুল হামিদ রিপন এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ল্যান্ডমার্ক সিলেট (প্রাঃ) লিমিটেড এর চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল আহাদ, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল আজিজ, এমডি খায়রুল আফিয়ান চৌধুরী, ডিএমডি বদরুল ইসলাম, পরিচালক ও লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল, পরিচালক নজরুল ইসলাম।
বক্তব্য রাখেন ম্যানেজার আব্দুল হান্নান সোহেল, এসিসট্যান্ট ম্যানেজার খায়রুল আলম সুমেল প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি ফিতা কেটে বুথের শুভ উদ্বোধন করেন।

শেয়ার করুনঃ