আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস ২০২০ উদযাপন উপলক্ষে “জয়িতা অন্বেষণা বাংলাদেশ” কার্যক্রমের আওতায় অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে জকিগঞ্জে শ্রেষ্ট জয়িতা নির্বাচিত হয়েছেন রোমানা তাছনীম।

৯ নভেম্বর বুধবার দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সৌমিত কর্মকার এর সভাপতিত্বে ও দেলওয়ার হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ খলিল উদ্দিন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা রওশন শ্যামলী, উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা মুস্তাকিম হায়দার, ওসি( তদন্ত) সুশংকর পাল, উপজেলা, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ আব্দুছ সালাম, কাজলসা ইউপি চেয়ারম্যান জুলকার নাইন লস্কর।
এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন বিভাগীয় র্কমর্কতা, জনপ্রতিনিধি সাংবাদিক এবং সুশীল সমাজের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে জকিগঞ্জের ৫ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়। তাদের মধ্যে রোমানা তাছনীম অন্যতম।

উল্লেখ্য, রোমানা তাছনীম জকিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র মরহুম আনোয়ার হোসেন সোনাউল্লাহর মেয়ে।
তিনি নারী সমাজকে এগিয়ে নিতে সর্বদা কাজ করে যাচ্ছেন। তিনি জকিগঞ্জ সিটি ব্যাংক শাখার পরিচালক হিসেবে দায়িত্বরত আছেন। পাশাপাশি নারী সমাজের উন্নয়নে কাজ করছেন, ফলে উপজেলায় রোমানা তাছনীম মহিলাদের জন্য এক সফল উদাহরণ। আগামীর সফলতায় রোমানা সকলের দোয়া প্রত্যাশী।

শেয়ার করুনঃ