গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে প্রধানমন্ত্রীর কার্যালয় কর্তৃক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবন মান উন্নয়নের লক্ষে দ্বিতীয় পর্যায়ে ভ্যানগাড়ী ও মনোহারী সামগ্রী বিতরণ করা হয়েছে। অসচ্ছল গায়েন সম্প্রদায়ের বেকার যুবকদেরকে কর্মমুখী করতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নিদের্শনার আলোকে উপজেলা প্রকৌশল বিভাগ বৃহস্পতিবার ১০ জনকে ১টি করে ভ্যানগাড়ী প্রদান করে। একই সময়ে পুঁজি হিসেবে তাদেরকে বিভিন্ন ধরনের মনোহারী সামগ্রী দেয়া হয়। বিকেল ৪টায় এ উপলক্ষে গোলাপগঞ্জ পৌর এলাকার ৪নং ওয়ার্ডে স্বরসতী নওয়াটুলে এক বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্থানীয় পৌর কাউন্সিলর এম ফজলুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মাহমুদুল হাসান।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার মোহাম্মদ নুরুল হক, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সভাপতি ও গোলাপগঞ্জ প্রেসক্লাব সভাপতি আব্দুল আহাদ, তরুণ সমাজসেবী মাহফুজুর রহমান নাজির, সালাউদ্দিন আহমদ, মাহমুদুল হাসান প্রমুখ। উল্লেখ্য যে ইতোপূর্বে গোলাপগঞ্জের গায়েন সম্প্রদায়ের মধ্যে সেলাই মেশিন ও শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শেয়ার করুনঃ