গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে শীতার্থ ও সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করলো পশ্চিম রায়গড় সমাজ কল্যাণ সংস্থা। শুক্রবার (২৫ ডিসেম্বর) বিকেল ৩ টায় ঢাকাদক্ষিণ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির সদস্য, গীতিকবি নুর উদ্দিনের সভাপতিত্বে এবং পশ্চিম রায়গড় সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জাবেদ মাহবুব পরিচালনায় অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া পরিচালনা করেন পশ্চিম রায়গড় মিনা মসজিদের ইমাম মাওলানা আবু আইয়ুব।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ অনলাইন প্রেস ক্লাবের সভাপতি আব্দুল জলিল, ঢাকাদক্ষিণ বহুমূখী উচ্চ বিদ্যালয় ও কলেজের সাবেক গভর্নিং বডির সদস্য শেখ কামরুজ্জামান, ঢাকাদক্ষিণ বাজারের ব্যবসায়ী মনির উদ্দিন, গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম শাকিল, পশ্চিম রায়গড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মাছুম আহমদ রহমান, ইশফাকুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন সংস্থার সাধারণ সম্পাদক মুমিত আহমদ, সহ সভাপতি রুবেল আহমদ, সহ সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক রিয়াফ, সাংগঠনিক সম্পাদক জিবান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মিনহাজ আহমদ, প্রচার সম্পাদক তায়েফ আহমদ, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজু আহমদ, সদস্য সুফিয়ান আহমদ, জাবেদ আহমদ, বেলাল আহমদ, নাহিদ আহমদ, কায়ছার আহমদ, তরুণ সমাজ কর্মী আবিদুর রহমান,
আমিনুল ইসলাম আমিন প্রমূখ।

শেয়ার করুনঃ