জালালাবাদ এসোসিয়েশন ইউকের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২১ ডিসেম্বর) করোনা আক্রান্ত জালালাবাদ ইউকের সহ-সভাপতি এম এ মুনিম, কার্য নির্বাহী সদস্য জাহাঙ্গীর খান, সংহতি সাহিত্য পরিষদের সভাপতি ও জালালাবাদ এসোসিয়েশন ইউকের অন্যতম সদস্য একাউন্টেন্ট আবু তাহের রোগ মুক্তি ও জালালাবাদ এসোসিয়েশন ইউকের শিক্ষা বিষয়ক সম্পাদক শিব্বির আহমেদের মাতার মাগফেরাত কামনায় জুম ভিডিও কলের মাধ্যমে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় জালালাবাদ এসোসিয়েশন ইউকের সভাপতি মুহিবুর রহমান মুহিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আমিনুল হক জিল্লু ও সহ সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এসোসিয়েশনের কোষাধ্যক্ষ এনামুল হক চৌধুরী,

আলোচনা সভায় অংশগ্রহণ করেন, বাংলাদেশ থেকে জালালাবাদ এসোসিয়েশন ঢাকার সভাপতি ড: এম কে আব্দুল মুবিন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জসিম উদ্দিন, সাবেক সভাপতি সি এম তুফায়েল সামি, সাধারণ সম্পাদক সৈয়দ জগলুল পাশা, জালালাবাদ এসোসিয়েশন ইউকের প্রধান উপদেষ্টা আহমেদ সামাদ চৌধুরী জেপি, উপদেষ্টা পাশা খন্দকার এমবি ই, সাংবাদিক সৈয়দ নাহাস পাশা, কাউন্সিলর শেরওয়ান চৌধুরী , ডাক্তার আলাউদ্দিন ও ইয়াকুব কামালি, ডাক্তার জিয়া উদ্দিন আহমেদ, কাউন্সিলর পারভেজ আহমেদ, বাংলাদেশ সেন্টারের সেক্রেটারি দিলোয়ার হোসেন, ইউরোপিয়ান প্রবাসী বাংলাদেশী এসোসিয়েশন এর কেন্দ্রীয় প্রেসিডেন্ট ও জালালাবাদ এসোসিয়েশন ইউকের নির্বাহী সদস্য শাহানুর খান, জালালাবাদ ইউকের সহ সভাপতি কাউন্সিলর রিতা বেগম, জালালাবাদ এসোসিয়েশন আমেরিকার সভাপতি মইনুল চৌধুরী হেলাল, জালালাবাদ এসোসিয়েশন সৌদি আরবের সভাপতি আলহাজ্ব কাপ্তান হোসেন , বাহরাইন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি মোঃ কয়েস আহমদ, ফ্রান্স জালালাবাদ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আলী হোসেন,
বিসিএ এর সেক্রেটারি জেনারেল মিঠু চৌধুরী, সাবেক সেক্রেটারী জেনারেল অলি খান এমবি ই ।
কমিউনিটি অ্যাক্টিভিস্ট জালালাবাদের সদস্য ইউকের সৈয়দ হাসান আহমেদ, একে এম শামসুজ্জামান বাহার, জালালাবাদ এসোসিয়েশন ইউকের সহ সাধারণ সম্পাদক মুহিব উদ্দিন চৌধুরী। সাংগঠনিক সম্পাদক জুবায়ের আহমদ , প্রেস পাবলিসিটি সেক্রেটারি সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহরিয়ার আহমেদ সুমন, অফিস সেক্রেটারি শামীম আহমদ, সদস্য মো: দিলোয়ার হোসেন, শেখ ফারুক আহমেদ, ঢাকা জালালাবাদ এসোসিয়েশনের আজীবন সদস্য মনজুর আহমদ, কমিউনিটি অ্যাক্টিভিস্ট শেখ ফারুক আহমেদ, আব্দুল করিম নাজিম, ইমরান আহমেদ, সালেহ আহমদ, দিলাল আহমদ, কয়েস আহমদ, আব্দুল মজিদ সহ জালালাবাদ ত্রসোসিয়েশন ও কমিউনিটির অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও জালালাবাদ এসোসিয়েশন ব্রাজিল, ফ্রান্স, আর্জেন্টিনা, বাহারাইন, ইতালি, গ্রীস, দুবাই, কাতার, মালয়েশিয়া থেকে জালালাবাদের প্রতিনিধিবৃন্দ দোয়া মাহফিলে অংশ নেন।

অনুষ্ঠানে করোনা আক্রান্ত ব্যক্তিদের এবং যারা মৃত্যুবরণ করেছেন তাদের সবার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। এছাড়াও বিশ্বের সকল করোনা আক্রান্তদের দ্রুত সুস্থতা কামনা করে মহান আল্লাহ তা’আলার দরবারে মোনাজাত করা হয় । মোনাজাত পরিচালনা করেন বিশিষ্ট আলেমে দ্বীন লন্ডন জামে মসজিদের প্রধান ইমাম হযরত মাওলানা নজরুল ইসলাম।

শেয়ার করুনঃ