গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়ন পরিষদের উদ্যোগে এবং টিবিজি প্রকল্পের অধীনে ৮নং ওয়ার্ডের চন্দরপুর গোলারখাল রাস্তায় আরসিসি ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ৯টায় এ রাস্তার পাকাকরণের কাজ উদ্বোধন করেন বুধবারীবাজার ইউপি চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল।

গোলারখাল রাস্তার বন্দরবাড়ী থেকে মুজিব মিয়ার বাড়ি পর্যন্ত ৪৩৭ ফুট দৈর্ঘ ও সাড়ে ৮ ফুট প্রস্থের এ উন্নয়নকাজের উদ্বোধন করা হয়। গুরুত্বপূর্ণ রাস্তার এ অংশটুকুর উন্নয়নকাজে ব্যয় হচ্ছে প্রায় ৩লক্ষ ২০ হাজার টাকা।

রাস্তাটির এ অংশটুকু পাকাকরণ করার উদ্যোগ নেয়ায় গোলারখাল পার্শ্ববর্তী মানুষজন ইউপি চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামালকে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি গুরুত্বপূর্ণ এ রাস্তাটির পুরো অংশ পাকাকরণের জন্য বিশেষ অনুরোধ জানান তারা।

ইউপি চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল জানান, রাস্তাটি চন্দরপুর গ্রামের একটি গুরুত্বপূর্ণ রাস্তা। এ রাস্তাটি পাকাকরণ হওয়ার ফলে জনসাধারণ-সহ শিক্ষার্থীরা উপকৃত হবেন। ২/৩ দিনের মধ্যেই রাস্তাটির উন্নয়নকাজ সম্পন্ন হবে বলে জানান তিনি। এছাড়া তিনি পুরো রাস্তাটি পাকাকরণ করার আশ্বাসও প্রদান করেন।

আরসিসি ঢালাই কাজের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, মুরুব্বী সমুছ উদ্দিন, নজির আহমদ পাকি, ৮নং ওয়ার্ড সদস্য ছয়েফ উদ্দিন দুলু, রশিদ আহমদ, আবু সুফিয়ান প্রমুখ।

শেয়ার করুনঃ