উচ্চশিক্ষা লাভের জন্য লন্ডন গমন করেছেন সিলেট মহানগর ছাত্রলীগ নেতা গোলাপগঞ্জের চন্দরপুরের সন্তান কাওছার আহমদ। লন্ডনের কিংস্টন ইউনিভার্সিটি থেকে উচ্চ শিক্ষা অর্জনের লক্ষে সোমবার (৪ জানুয়ারী) সকাল ১১টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সে লন্ডনের উদ্দেশ্যে যাত্রা করে।

এসময় সে তার কাঙ্ক্ষিত স্বপ্ন পূরণের জন্য সকলের নিকট দোয়া কামনা করেছে।

এদিকে তার লন্ডন গমন উপলক্ষে শহীদ নূর হোসেন ব্লক ছাত্রলীগের পক্ষ থেকে তাকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত শুক্রবার (১ জানুয়ারী) বাদ সন্ধ্যায় তাকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল ইসলাম চৌধুরী নাদেল প্রধান অতিথি হিসেবে তার হাতে বিদায়ী সংবর্ধনা স্মারক তুলে দেন।

বিদায়ী সংবর্ধনা প্রদানকালে আরোও উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ফয়েজ উদ্দিন পলাশ, সিলেট জেলা সেচ্ছাসেবকলীগের সাহিত্য সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাইফ উদ্দিন সাবের, জেলা যুবলীগ নেতা ফুজায়েল আহমেদ জনি, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সদস্য কিশোয়ার জাহান সৌরভ, মহানগর ছাত্রলীগ নেতা বিরাজ দে তন্নয়, মারুফ আহমেদ, রাবিন আহমেদ, মামুন আহমেদ, মুন্না আহমেদ, শাহরিয়ার ফাহিম, নাজমুল ইসলাম, ফাহিম আহমেদ, রায়হান, শাহান আহমদ প্রমুখ।

এসময় প্রধান অতিথি ও উপস্থিত সকলে কাওছার আহমদের প্রবাস যাত্রার মঙ্গল চেয়ে তার ভবিষ্যৎ সফলতা কামনা করেন।

শেয়ার করুনঃ