গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নের দারুল উলুম বৃহত্তর চন্দরপুর মাদ্রাসার পুকুর ঘাটে সৌরবিদ্যুৎ চালিত একটি সোলার লাইট স্থাপন করেছে মরহুম নুরুজ আলী মেমোরিয়াল ট্রাস্ট বানিগাজী।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকেলে মরহুম নুরুজ আলী মেমোরিয়াল ট্রাস্টের পক্ষ থেকে এবং বানিগাজী যুব সংঘের আয়োজনে এ সৌরবাতি স্থাপন করা হয়। রাত্রিকালীন সময় মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীদের সুবিধার্থে এ সৌরবাতি স্থাপন করে নুরুজ আলী মেমোরিয়াল ট্রাস্ট। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সৌরবাতি স্থাপন করেন বুধবারীবাজার ইউপি চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল।

এসময় আরোও উপস্থিত ছিলেন, বানিগাজী যুবসংঘের উপদেষ্টা ডাঃ আব্দুল মুতলিব, মাস্টার জয়নাল আবেদিন, এনাত মিয়া, চন্দরপুর বাজার মসজিদের মোতাওয়াল্লি আফজল হোসেন, মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা আব্দুল মুনঈম, শিক্ষক মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা ফয়সল আহমেদ, বানিগাজী যুবসংঘের সভাপতি আনু মিয়া, সাধারণ সম্পাদক জুনেদ আহমদ লিটন, কোষাধ্যক্ষ সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক সোহান আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক শিমুল আহমদ, সদস্য সুজন আহমেদ, শিব্বির আহমেদ, কুশিয়ারা নিউজ ডটকমের সম্পাদক সালমান কাদের দিপু, আল-আমীনুর রহমান-সহ মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

সৌরবাতি স্থাপন শেষে দোয়া পরিচালনা করেন মাদ্রাসার শিক্ষক মাওলানা মুফতি মিজান উদ্দিন।

শেয়ার করুনঃ