পর্দা উঠেছে সিইজি ইউকে-বাংলাদেশ একক ক্যারম প্রতিযোগিতা ২০২১’র। রোববার (৩১ জানুয়ারি) দুপুরে গোলাপগঞ্জের চন্দরপুর সিএনজি স্ট্যান্ড সংলগ্ন মাঠে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন সিইজি ইউকে ক্যারম এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুর রহমান শামীম।

উদ্বোধনী অনুষ্ঠানে তিলপাড়া ইউপি চেয়ারম্যান ও সিইজি বাংলাদেশ ক্যারম এসোসিয়েশন ম্যানেজমেন্ট কমিটির সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও সাবেক সেনা সদস্য নুনু মিয়ার সঞ্চালনায় এতে সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির লাইব্রেরি সম্পাদক এডভোকেট আব্দুল মুকিত অপি ও সমাজসেবা সম্পাদক আজিম উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুধবারীবাজার ইউপি চেয়ারম্যান মস্তাব উদ্দিন কামাল, মোল্লাপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, সিইজি বাংলাদেশ ক্যারম এসোসিয়েশন ম্যানেজমেন্ট কমিটির সহ-সভাপতি হেলাল উদ্দিন, এডভোকেট মোঃ শফিকুর রহমান, এডভোকেট এ এইচ এ আল মাহমুদ, যুক্তরাজ্য প্রবাসী শাকিল আহমেদ, সমাজসেবী আব্দুল হাকিম প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিইজি বাংলাদেশ ক্যারম এসোসিয়েশন ম্যানেজমেন্ট কমিটির ক্রীড়া সম্পাদক মোঃ রুহুল আমিন, স্বাগত বক্তব্য রাখেন সহ-সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান মামুন।

উদ্বোধনী দিনে একসাথে ৮টি বোর্ডে ৯টি দলের চরম প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ খেলা অনুষ্ঠিত হয়। আসরের সূচিত দিনে যাদের মধ্যে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় তারা হলেন-
১। আলমগীর (সিলেট) বনাম আব্দুর রহমান (বিয়ানীবাজার), জয়ী আলমগীর (সিলেট)
২। বাবুল (আমকোনা, ফ্রান্স প্রবাসী) বনাম এডভোকেট আজিম উদ্দিন (সিলেট), জয়ী আজিম উদ্দিন (সিলেট)।
৩। মোক্তার (বিশ্বনাথ) বনাম হামিদ হাসান (বিয়ানীবাজার), জয়ী মোক্তার (বিশ্বনাথ)।
৪।। জুনেদ (হেতিগঞ্জ) বনাম তারেক (লামা চন্দরপুর), জয়ী জুনেদ (হেতিগঞ্জ)।
৫। শাকিল (লন্ডন) বনাম জুনেদ বাগিঘাট, জয়ী শাকিল (লন্ডন)।
৬। ছাইফুল ইসলাম (উপশহর,সিলেট) বনাম সাজু কালিডহর, জয়ী সাজু (কালিডহর)।
৭। এডভোকেট মতিউর রহমান (সিলেট) বনাম এডভোকেট মুকছেদ (সিলেট), জয়ী এডভোকেট মুকছেদ (সিলেট)।
৮। এডভোকেট শফিকুল (সিলেট) বনাম রাজু (চন্দরপুর), জয়ী এডভোকেট শফিকুল (সিলেট)
৯। সাইফুল (চন্দরপুর) বনাম শামীম (লন্ডন), জয়ী শামীম (লন্ডন)।

উল্লেখ্য, জাকজমক এ টুর্নামেন্টে মোট ৬৪টি দল অংশগ্রহণ করবে এবং প্রতিদিন একসাথে ৮টি বোর্ডে খেলা পরিচালনা করে মোট ৫দিনে টুর্নামেন্ট সম্পন্ন হবে।

তাছাড়া এ আসর থেকে চ্যাম্পিয়ন ৫জন খেলোয়াড়কে আসন্ন সিইজি লন্ডনের ক্যারম প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য আয়োজক কমিটির পক্ষ থেকে স্পন্সর দেয়া হবে।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, সিইজি বাংলাদেশ ক্যারম এসোসিয়েশন ম্যানেজমেন্ট কমিটির সহ-সাধারণ সম্পাদক মোঃ সাইফুল হক, অর্থ সম্পাদক মোঃ জুনেদ আহমদ, সহ-ক্রীড়া সম্পাদক নজমুল হক সাজু, সদস্য মোঃ মস্তফা কামাল, মোঃ রুহুল আমীন, মোঃ রুবেল আহমদ, বসরুজ্জামান চাকলাদার, সুজন আহমদ প্রমুখ।

শেয়ার করুনঃ