গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আজ (০৭ ফেব্রুয়ারি) থেকে শুরু হয়েছে করোনার টিকাদান কার্যক্রম। এ লক্ষে গতকাল শনিবার (০৬ ফেব্রুয়ারি) প্রথম ধাপের ১ হাজার ৮শত ৬০ ডোজ করোনার ভ্যাকসিন এসেছে পৌঁছেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

গোলাপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ শাহিনুর রহমান শাহিন বিষয়টি নিশ্চিত করে করে বলেন, আজ নিবন্ধনকৃত মোট ৪৩জনকে করোনার ভ্যাকসিন দেয়া হবে।

আজ (০৭ ফেব্রুয়ারি) সকালে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের বুথে টিকা দেয়ার মাধ্যমে জেলার ১২টি উপজেলায় টিকাদানের কার্যক্রম উদ্বোধন করা হয়। সকাল ১০টায় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বাস্থ্য অধিদপ্তর থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাংলাদেশে গণ টিকাদান কার্যক্রম শুরু করেন। আর সিলেটে ভার্চুয়াল বক্তব্যের মাধ্যমে সিলেটে টিকাদান কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন।

গোলাপগঞ্জ ছাড়াও সিলেটের অন্যান্য টিকা কেন্দ্রগুলো হলো : ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ১২টি বুথ, পুলিশ লাইন হাসপাতাল-১টি বুথ, দক্ষিণ সুরমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি বুথ, বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি বুথ,ফেঞ্চুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি বুথ, বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি বুথ, জকিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি বুথ, কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি বুথ,জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি বুথ, গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি বুথ, কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২টি বুথ ও জালালাবাদ সিএমএইচ’এ আরও ৩টি বুথ স্থাপন করা হয়েছে।

শেয়ার করুনঃ