রোটারী ক্লাব অব সিলেট এর উদ্যোগে আমেরিকান-বাংলাদেশী কমিউনিটি ডেভলপম্যান্ট ইনকো. ইউএসএ এর সহযোগিতায় সিলেট নগরীর উত্তর বাঘবাড়ী এলাকায় গরীব অসহায় দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী, ঢেউটিন ও শিক্ষা সহায়তা প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে ১৩ ফেব্রুয়ারী শনিবার বিকালে উত্তর বাঘবাড়ী এলাকায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

রোটারী ক্লাব অব সিলেট এর প্রেসিডেন্ট (অবঃ ব্যাংক কর্মকর্তা) রোটাঃ মোহাম্মদ রিয়াজুল ইসলাম এর সভাপতিত্বে ও সেক্রেটারী সালাউদ্দিন আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসাইন এসিঃ গর্ভনর অধ্যাপক জমির উদ্দিন আহমদ।

তিনি তার বক্তব্যে বলেন, রোটারীয়ানরা মানবতার কল্যাণে কাজ করে থাকেন। কোন নির্দিষ্ট সীমারেখায় নয়, বরং সকল সম্প্রদায়ের মানুষের পাশে দাড়াঁন। অসহায় দরিদ্রদের মুখে হাসি ফুটান। তিনি সকল রোটারিয়ানকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার জন্য আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন, রোটারী ক্লাব অব সিলেট এর চার্টার প্রেসিডেন্ট ড. তোফায়েল আহমদ, প্রেসিডেন্ট (ইলেক্ট) ড. নজরুল হক চৌধুরী, আইপিপি প্রিন্সিপাল সৈয়দ মোহাদ্দিস আহমদ, রোটাঃ ইসরাত জাহান, রোটাঃ ভানু জয় দাশ, রোটাঃ ড. মাহফুজুর রহমান, রোটাঃ আশুতোষ দাশ, রোটাঃ বিমলেন্দু পাল রন্টু, রোটাঃ কামাল আহমদ, রোটাঃ এসএ শফি প্রমুখ।

শেয়ার করুনঃ