গত ১৩ ফেব্রুয়ারি থেকে বুধবারীবাজার ইউনিয়নে স্মার্ট কার্ড বিতরণ শুরু হয়েছে। প্রথম দিনই এ ইউনিয়নের ৪ ও ৫নং ওয়ার্ডের নাগরিকদের হাতে স্মার্ট কার্ড তুলে দেন নির্বাচন কমিশনের কর্মকর্তাগণ। এরই ধারাবাহিকতায় আজ (১৪ ফেব্রুয়ারি) ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ডের নাগরিকদের হাতে স্মার্ট কার্ড তুলে দেন তারা।

ধারাবাহিক কার্ড বিতরণের ৩য় দিনে অর্থাৎ আগামীকাল (১৫ ফেব্রুয়ারি) ইউনিয়নের ৫ ও ৬নং (কালিডহর-বনগ্রাম ও বানিগাজী) ওয়ার্ডবাসীর মাঝে স্মার্ট কার্ড বিতরণ করা হবে।

এদিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আল-এমদাদ উচ্চ বিদ্যালয় থেকে স্মার্ট কার্ড বিতরণ করবেন দায়িত্বশীল কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য, নতুন ও পুরাতন সকলের মাঝেই স্মার্ট কার্ড বিতরণ করা হবে। তবে একেবারেই নতুন ভোটারদের ক্ষেত্রে যাদের স্মার্ট কার্ড প্রস্তুত হয়েছে শুধুমাত্র তারাই এ কার্ড সংগ্রহ করতে পারবেন। যাদের কার্ড প্রস্তুত হয়নি তারা পরবর্তীতে উপজেলা নির্বাচন কমিশনের কার্যালয় থেকে এ কার্ড সংগ্রহ করতে হবে।

এছাড়াও, যারা কার্ড সংগ্রহ করবেন তাদেরকে অবশ্যই ভোটার আইডি কার্ড সংগ্রহের স্লিপ কিংবা পুরাতন ন্যাশনাল আইডি কার্ড জমা দিয়ে বায়োমেট্রিক পাস দিয়েই স্মার্ট কার্ড সংগ্রহ করতে হবে। এক্ষেত্রে কারো অনুপস্থিতিতে কার্ড সংগ্রহ করা যাবে না।

শেয়ার করুনঃ