গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্যবৃন্দকে সংবর্ধনা প্রদান করেছেন বুধবারীবাজার ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) বাদ সন্ধ্যায় চন্দরপুর বাজারের বিএনপি কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বুধবারীবাজার ইউনিয়ন বিএনপির আহবায়ক মাসুক আহমদের সভাপতিত্বে এবং গোলাপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জায়দুল ইসলাম শিপু’র সঞ্চালনায় সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সুলতান মাহমুদ, মামুন মিয়া, রেজাউল কবির, লতিফুর রহমান লতিফ ও জহিরুল হক খান।

এসময় নবগঠিত গোলাপগঞ্জ উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মনোনীত হওয়ায় সংবর্ধিত অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত ৭ ফেব্রুয়ারী (রবিবার) রাতে সিলেট জেলা জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও সদস্য সচিব মকসুদ আহমদ স্বাক্ষরিত প্যাডে গোলাপগঞ্জ উপজেলা যুবদলের ৭১ সদস্য আহবায়ক কমিটি প্রকাশ করা হয়। এ কমিটির সদস্যপদে মনোনীত হওয়ায় সুলতান মাহমুদ, মামুন মিয়া, রেজাউল কবির, লতিফুর রহমান লতিফ ও জহিরুল হক খানকে বুধবারীবাজার ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিএনপি নেতা নজরুল ইসলাম।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ফখরুল ইসলাম, জয়নাল আবেদিন, বুধবারীবাজার ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, বিএনপি নেতা সুবল মেম্বার, আক্তার মিয়া, নানু মিয়া, আব্দুর রব, এবাদ উদ্দিন, হেলাল খান, যুবদল নেতা আলিম উদ্দিন, ছাত্রদল নেতা শুক্কুর ,রেদওয়ান, জয়রুল, আরফিন বাহার, লিমন প্রমুখ।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ বলেন, জাতীয়দাবাদী শক্তিকে আরো ঐক্যবদ্ধ করতে নবগঠিত যুবদলের নেতৃবৃন্দ সোচ্চার ভূমিকা পালন করবেন বলে আশাবাদী। এসময় তাদের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে অতিথিবৃন্দ বলেন, নিশ্চয় তারা গণতন্ত্রকে পুণঃউদ্ধার করতে এবং সরকারের দেশ বিরোধী সকলধরণের অপতৎপরতা রোধ করতেও সক্ষম হবেন।

শেয়ার করুনঃ