মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি পূর্ণ আস্থা, নৌকার প্রতি গভীর প্রেম, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক এর নির্দেশনায় নৌকার বিজয়ের লক্ষ্য নিয়ে সিলেটের বিভিন্ন অঞ্চলে কাজ করছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা মোহাম্মদ আব্দুল মুকিত চৌধুরী।

ইতোমধ্যে যিনি একজন দক্ষ যুব সংগঠক হিসেবে বৃহত্তর সিলেটের যুবলীগের নেতাকর্মীদের হৃদয়ে স্থান করে নিয়েছেন।
বৃহত্তর সিলেটের সন্তান হিসেবে জন্মভূমির প্রতি রয়েছে অঘাত ভালোবাসা অর্থাৎ বৃহত্তর সিলেটের সন্তান হিসেবে “দায়িত্বপ্রাপ্ত” শব্দের মধ্যে সীমাবদ্ধ না থেকে শতভাগ নৌকার বিজয়ের লক্ষ্য নিয়ে আন্তরিক প্রচেষ্টা অব্যাহত রেখে যাচ্ছেন যুবলীগের এই কেন্দ্রীয় নেতা।

বিগত দুইদিন থেকে হবিগঞ্জ এবং চুনারুঘাট পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে লিফলেট বিতরণ আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে পথসভা বিশেষ করে যুবলীগ কর্মীদের কাজ করার ক্ষেত্রে মনোবল চাঙ্গা করতে কৌশল নির্ধারণ সহ সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রেখে যাচ্ছেন। পাশাপাশি যুবলীগের কেন্দ্রীয় চেয়ারম্যান এবং সাধারণ সম্পাদক মহোদয়ের নির্দেশনাগুলো নেতাকর্মীদের কাছে উপস্থাপন করছেন এবং দলীয় প্রার্থীর বিরুদ্ধাচরণ করলে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার বিষয়ে বিশেষ জোর দিচ্ছেন।
নির্বাচনী প্রচার-প্রচারণা কালে বিগত পৌরসভা নির্বাচনের অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে এবার ভিন্ন আঙ্গিকে কাজ করছেন কেন্দ্রীয় যুবলীগের এই নেতা।

বাজারকেন্দ্রিক শপিংমল কেন্দ্রিক কিংবা রাস্তার ধারে প্রচারণা আর ফটোসেশনের মধ্যে সীমাবদ্ধ না থেকে এবার তিনি পৌরসভার প্রত্যন্ত অঞ্চলে গ্রামীণ মেঠো পথে, পায়ে হেঁটে বাড়ি বাড়ি গিয়ে নারী ভোটারদের কাছে সরকারের উন্নয়ন কাজ অত্যন্ত নম্র এবং কোমলভাবে আমাদের মা বোনদের বুঝিয়ে দিচ্ছেন। অতঃপর শেখ হাসিনার সালাম পৌঁছে দিয়ে নৌকায় ভোট দেয়ার পক্ষে যুক্তি উপস্থাপন করে ভোট দেয়ার আহ্বান জানাচ্ছেন এবং যুবলীগ কর্মীদের এভাবে ডোর টু ডোর নারী ভোটারদের কাছে শেখ হাসিনার সরকারের উন্নয়ন তুলে ধরে প্রিয় নেত্রীর সালাম পৌঁছে দিয়ে নৌকায় ভোট চাওয়ার কৌশল ভোটারদের মাঝে এপ্লাই করতে অনেকটা ট্রেইনাপ করে যাচ্ছেন অত্যন্ত সুদর্শন এবং কর্মীদের কাছে ইতিমধ্যে আকর্ষণীয় হয়ে ওঠা যুবলীগের এই কেন্দ্রীয় নেতা।সবশেষে প্রতিটি প্রচার-প্রচারণায় ভোটারদের কাছে নৌকায় ভোট দিয়ে সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখার জন্য আহ্বান জানাচ্ছেন যুবলীগের কেন্দ্রীয় নেতা মুকিত চৌধুরি।

শেয়ার করুনঃ