বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া’র কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন বলেছেন, ৪১ বছরের সুদীর্ঘ স্বর্ণালি ইতিহাসে তালামীযে ইসলামিয়া দেশের শিক্ষাঙ্গনে এক অনন্য দৃষ্টান্ত ও একটি আদর্শের নাম। তিনি বৃহস্পতিবার সিলেটের একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে সিলেট প্রাইভেট ইউনিভার্সিটি জোনের বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সেমিনারে এসব কথা বলেন।

এই সেমিনারে তিনি আরো বলেন-প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে ৪১ তম বছরে পদার্পণ করেছে। যখনই ইসলাম বিরোধী অপশক্তি মাথাছাড়া দিয়ে উঠেছিল তখনই বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কর্মীবৃন্দ রাজপথে আন্দোলনের মধ্যে দিয়ে এসব অপশক্তি রুখতে সক্ষম হয়েছিল। আদর্শীক ইসলামি ছাত্র সমাজ বিনির্মানে ইতিমধ্যে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া বিভিন্ন অঙ্গ সংগঠন থেকে সুনাম কুড়িয়েছে।

প্রাইভেট ইউনিভার্সিটি জোন তালামীযের সভাপতি মাসরুর হাসান জাফরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকির হোসাইন মিসবাহের পরিচালনায় সেমিনারে জোনের সহ সাংগঠনিক সম্পাদক গুলজার খাঁন জামীর স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সভাপতি মঞ্জুরুল করিম মহসিন, সাদিকুর রহমান,সদস্য সিলেট পূর্ব জেলা।

এসময় অন্যান্যের মধ্যে সেমিনারে উপস্থিত ছিলেন সিলেট প্রাইভেট ইউনিভার্সিটি জোনের সহ সভাপতি মো: আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক সোলাইমান আহমদ চৌধুরী, সহ সাংগঠনিক সম্পাদক গুলজার খাঁন জামী, প্রচার ও প্রকাশনা সম্পাদক এ কে এম কাইয়ুম চৌধুরী, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মিযানুর রহমান সাজু, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক জাহিদুর রাহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক এমদাদুল ইসলাম, সদস্য আব্দুল্লাহ আল মামুন, সুহেল আহমেদ, কিবরীয়া মাহমুদ প্রমুখ।

শেয়ার করুনঃ