জনপ্রশাসন মন্ত্রনালয়ের সাবেক যুগ্মসচিব সৈয়দ মাহবুব-ই-জামিল বলেছেন, সকলের সম্মিলিত অংশগ্রহণ ছাড়া সুন্দর সমাজ গঠন সম্ভব নয়। আলোকিত সমাজ গঠনের পূর্ব শর্ত সকলের সমান অংশগ্রহণ। তাই সমাজ ও রাষ্ট্রের কল্যাণ সাধনে সকলকে একযোগে কাজ করতে হবে। সুখি, সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনে তরুণ সমাজকেই এগিয়ে আসতে হবে। আজকের তরুনরাই আগামীর কর্ণধার। তিনি দেশের কল্যাণে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।
তিনি ২০ ফেব্রুয়ারী শনিবার বিকেলে দক্ষিণ সুরমা উপজেলার লালাবাজারস্থ ল্যান্ডমার্ক শপিং কমপ্লেক্স প্রাঙ্গনে তেতলী ইউনিয়ন ডেভেলপম্যান্ট ফোরাম আয়োজিত অভিষেক অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

তেতলী ইউনিয়ন ডেভেলপম্যান্ট ফোরাম এর প্রতিষ্ঠাতা সভাপতি ও হযরত আলী (রাঃ) একাডেমী এন্ড কমপ্লেক্স এর প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ আব্দুল আজিজ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন ৬নং লালাবাজার ইউনিয়ন পরিষদের পীর ফয়জুল হক ইকবাল, সাবেক চেয়ারম্যান খায়রুল আফিয়ান চৌধুরী, তেতলী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ফারুক মিয়া,সমাজসেবী ফালুখজ্জামান চৌধুরী জগলু, এডভোকেট সালেহ আহমদ হীরা, সমাসেবী মাওলানা জিল্লুর রহমান,ডা. মইন উদ্দিন, আধুনিক সংগটন মুন্সি বাজারের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হাফিজ,সাধারণ সম্পাদক সুমন আহমদ, শাহ আলম,মোঃঅলি আহমদ,ব্যবসায়ী সাদেক আহমদ,তেতলী ইউনিয়ন ডেভেলাপমেন্ট ফোরাম এর কোষাধ্যক্ষ আব্দুল মালিক, প্রচার সম্পাদক আব্দুল কাইয়ূম,সদস্য সুরমান আহমদ,নিখিল মালাকার, তেতলী ইউনিয়ন ডেভেলাপমেন্ট ফোরাম এর সাধারণ সম্পাদক আলী হোসেন ও সহ সভাপতি নাইম রহমান শাহনুর এর যৌথ পরিচালনায় সূচিত অনুষ্টানে স্বাগত বক্তব্য রাখেন,তেতলী ইউনিয়ন ডেভেলাপমেন্ট ফোরাম এর সভাপতি ডা. মোঃ গিয়াস উদ্দিন,শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মোঃ আক্তার হোসেন,বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন তেতলী ইউনিয়ন ডেভেলাপমেন্ট ফোরাম এর সহসভাপতি হুরমত আলী,
লূতফুর রহমান,নাসির আহমদ,আলী হোসেন,জাহেদ আলম,বদরুল ইসলাম,নাছির উদ্দিন,উছমান আলী,আব্দুল সালাম,আব্দুল মালিক,আব্দুল আল মামুন,আবু সাইদ প্রমুখ।

শেয়ার করুনঃ