দক্ষিণ সুরমার বিশিষ্ট শালিসী ব্যক্তিত্ব ও শিক্ষানুরাগী আলহাজ্ব মোঃ আলাউদ্দিন আহমদ (আলাই মিয়া) এর ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের উদ্যোগে ২২ ফেব্রুয়ারী সোমবার বাদ আছর দরগাহে হযরত শাহ জালাল (রঃ) জামে মসজিদ প্রাঙ্গণে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন,সিলেট ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জুনেদ আহমদ শওকত,সেক্রেটারী মুফতি আব্দুল খাবির,ওয়ার্ড আওয়ামীলীগের উপদেষ্টা আব্দুল করিম জুনু,দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ডা: গিয়াস উদ্দিন,সাধারণ সম্পাদক দি নিউ নেশন এর সিলেট ব্যুরোপ্রধান শফিক আহমদ শফি, হযরত খালিদ বিন ওয়ালিদ(রা:) মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আবু বক্কর সিদ্দিক সরকার,সিলেট ইসলামি রির্সাচ সেন্টারের শিক্ষক হাফিজ মাওলানা হোসাইন আহমদ চৌধুরী,শাহজালাল(রা:) দরগাহ বাজার ব্যবসায়ী কল্যাণ পরিষদের কার্যকরি কমিটির সদস্য তানিমুল ইসলাম,রোটারী ক্লাব অব সিলেট সিটির পরিচালক (ক্লাব এন্ড ভোকেশনাল সার্ভিস) রোটাঃ আনিসুর রহমান, ,দক্ষিণ সুরমা ফাউন্ডেশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক শরীফ আহমদ,সমাজসেবী জামাল আহমদ,আরিফ হোসাইন প্রমুখ। মিলাদ শেষে দোয়া পরিচালনা করেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা শাহ ইমাদ উদ্দিন নাসিরী।
এদিকে মোঃ আলাউদ্দিন আহমদ (আলাই মিয়া) এর ৪র্থ মৃত্যুবার্ষিকীতে মরহুমের পরিবার বর্গের পক্ষ থেকে সোমবার রাতে দক্ষিণ সুরমার লালাবাজার ইউনিয়নের ফরিদপুরস্থ নিজ বাড়ীতে মিলাদ, দোয়া মাহফিল ও কাঙ্গালীভোজের আয়োজন করা হয়েছে।
উল্লেখ্য আলাউদ্দিন আহমদ যুক্তরাষ্ট্র শ্রমিক লীগ ও বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা এর সাধারণ সম্পাদক, জুয়েল আহমদ এর পিতা। তিনি ২০১৭ সালের ২২ ফেব্রুয়ারী নিজ বাড়িতে ইন্তেকাল করেন।

শেয়ার করুনঃ