দক্ষিণ সুরমার কুচাইয়ে অগ্রদূত ছাত্র পরিষদের উপদেষ্টা, যুক্তরাজ্য প্রবাসী দিলওয়ার হোসেন ও আব্দুল মুনিম জাহেদী ক্যারল’র উদ্যোগে গরীব শিশুদের ফ্রী ঔষধ সহ খৎনা ক্যাম্প অনুষ্টিত হয়েছে। ছাত্র সংগঠন ‘অগ্রদূত ছাত্র পরিষদ, সিলেট’-এর আয়োজনে ইউনিয়নের দক্ষিণ সুলতানপুর গ্রামে (শ্রীরামপুর) হাজী ঈর্শাদ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ খৎনা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে অগ্রদূত ছাত্র পরিষদের সহ-সভাপতি আব্দুল রাবু’র
সভাপতিত্ব ও অফিস সম্পাদক তৌহিদুল ইসলাম ও শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াহিদের যৌথ উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বারাকা পতেঙ্গা পাওয়ার লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক ও জেলা আওয়ামীলীগের সদস্য মঞ্জুর শাফি চৌধুরী এলিম।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রবাসীরা করোনা সংকটের মধ্যেও দেশের মানুষের কথা ভুলে থাকতে পারেননি। বিভিন্ন ভাবে তারা হতদরিদ্রদের পাশে দাঁড়াচ্ছেন। প্রবাসীরা বিপদের সময়েও তারা দেশের মানুষকে সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। আজকের এমন উদ্যোগের জন্য তিনি প্রবাসী দিলওয়ার হোসেন ও আব্দুল মুনিম জাহেদী ক্যারলকে ধন্যবাদ জানান।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মিছবাহ মাছুম ফাউন্ডেশন’র চেয়ারম্যান মিছবাহুল হক মাছুম, বিশেষ অতিথিত বক্তব্য রাখেন, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র সহ-সভাপতি মাসুদ আহমেদ জোয়ারদার ও দক্ষিণ সুরমা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম কামাল।

অগ্রদূত ছাত্র পরিষদের অর্থ সম্পাদক ইয়াসির আরাফাতের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরও বক্তব্য রাখেন যুক্তরাজ্য স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাজারুল ইসলাম সাজন ও আল আরাফাহ টিভি ইউকে এর প্রতিনিধি সামরান সাবের, প্রোগ্রামের প্রতিনিধিত্ব করেন অগ্রদূত ছাত্র পরিষদের উপদেষ্টা কাওছার খাঁন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রকাশনা সম্পাদক আলী হোসেন রানা, সহ অফিস সম্পাদক মো.হামিদুর রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অগ্রদূত ছাত্র পরিষদ এর সহ-সাধারণ সম্পাদক দেওয়ান খালেদ আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুর রব জাহিদ, সহ-সাংগঠনিক সম্পাদক রাজন আহমদ, সহ-অর্থ সম্পাদক নাহিদ আহমদ, সহ-সাংস্কৃতিক সম্পাদক নাহিদুল ইসলাম, সাহিত্য সম্পাদক আব্দুল্লাহ আল এনাম, সহ ক্রীড়া সম্পাদক সাব্বির আহমদ, সহ-প্রকাশনা সম্পাদক রিপন আহমদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লাহিন আহমদ, সহ-আন্তর্জাতিক সম্পাদক ইমন আহমদ এবং সদস্য রাজু আহমদ, খোকন আহমদ, তানভীর হোসেন সজিব, ফাহিম আহমদ, আব্দুল্লাহ আল মামুন, সুজেল প্রমুখ। ক্যাম্পে ৪০ জন গরীব শিশুদের ফ্রী ঔষধ সহ খৎনা সম্পাদন করা হয়।

শেয়ার করুনঃ