গোলাপগঞ্জে ইউএনওর মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবির অভিযোগ

গোলাপগঞ্জে ইউএনওর মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবির অভিযোগ



গোলাপগঞ্জে উপজেলা নির্বাহী অফিসারের (ইউএনও) সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে চাঁদা দাবির অভিযোগ ওঠেছে। এ বিষয়ে থানা পুলিশকে মৌখিকভাবে অবহিত করা হয়েছে। মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে এ ঘটনাটি ঘটে। 


জানা যায়, ওইদিন বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম কবিরের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে প্রতারক চক্র উপজেলার আমুড়া ইউনিয়নের চেয়ারম্যান রুহেল আহমদ ও বাঘা ইউনিয়নের চেয়ারম্যানের কাছে একটি বিশেষ বরাদ্দের জন্য বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে বলে। বিষয়টি ওই দুই চেয়ারম্যানের সন্দেহ হলে তাঁরা উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবিরকে আবার কল দিয়ে অবগত করেন। 


এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম কবির জানান, আমুড়া ইউনিয়নের চেয়ারম্যান ও বাঘা ইউনিয়নের চেয়ারম্যানকে আমার সরকারি নাম্বার থেকে টাকা দাবির বিষয়টি বললে নাম্বারটি প্রতারক চক্র ক্লোন করেছে বলে আমি নিশ্চিত হই। তাৎক্ষনিক আমি উপজেলার সকল সরকারি, বেসরকারি দপ্তর, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ দায়িত্বশীল কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের এ বিষয়ে অবহিত করি। এ ব্যাপারে থানা প্রশাসনকে মৌখিকভাবে অবগত করা হয়েছে। থানায় একটি সাধারণ ডায়েরি করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
Previous Post Next Post
>
>