ছবিতে দেখুন গোলাপগঞ্জে ডাকাত আতঙ্কের একটি রাত

ছবিতে দেখুন গোলাপগঞ্জে ডাকাত আতঙ্কের একটি রাত

ডাকাত আতঙ্কে কেটেছে গোলাপগঞ্জবাসীর পুরো রাত। কুখ্যাত একটি ডাকাতদলকে ধরতেই গোলাপগঞ্জ-বিয়ানীবাজার থানার একাধিক পুলিশ টিম সারারাতব্যাপী নিজেদের সর্বাত্মক চেষ্টা চালিয়েছেন। তাদের পাশাপাশি বিভিন্ন এলাকার লোকজনও সারারাতব্যাপী দলবদ্ধভাবে নিজেদের এলাকার সুরক্ষায় কাজ করেছেন। অনেকে পুলিশের সাথে থেকে করেছেন সর্বাত্মক সহযোগিতা।


ছবিতে দেখুন বিভিন্ন এলাকাবাসীর তৎপরতাঃ

বিয়ানীবাজার থেকে ডাকাতদল পুলিশের তাড়া খেয়ে চন্দরপুর এসে নিখোঁজ হওয়ায় পুলিশের সাথে এলাকাবাসীও ডাকাতদের খুঁজতে সক্রিয় ভূমিকা রাখেন।




পরে খবর দ্রুত ছড়িয়ে পড়লে চন্দরপুর এলাকার বানিগাজী, কালীডহর, বনগ্রামের যুবকগণ পাহারা দিতে এলাকার বিভিন্ন রাস্তা টহল দেন।



এসময় পুলিশকে সহযোগিতা করতে দেখা গেছে তাদের।


এদিকে উপজেলাব্যাপী ডাকাত আতঙ্ক ছড়িয়ে পড়ায় ঢাকাদক্ষিণের দত্তরাইল গ্রামের সচেতন মহল রাত জেগে নিজেদের এলাকায় অবস্থান নেন।


ডকাতদলকে প্রতিহত করতে তারা সদা তৎপর ছিলেন।



ঢাকাদক্ষিণের বাইপাস রোডেও অবস্থান নেন এলাকার সচেতন মহল।


এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে রাত জেগে পাহারা দিয়েছেন নিজ নিজ এলাকার সচেতন লোকজন।

জানা গেছে, পুলিশের তাড়া খেয়ে একদল ডাকাত গোলাপগঞ্জের চন্দরপুরের দিকে আসে। পরে তাদের আর খুঁজে পাচ্ছে না গোলাপগঞ্জ-বিয়ানীবাজার থানা পুলিশে টিম। তাদের খুজতে অব্যাহত অভিযান চালাচ্ছে দুই থানার পুলিশ টিম।


গোলাপগঞ্জ থানার এসআই হাফিজুর রহমান জানিয়েছেন বিয়ানীবাজার থানা পুলিশের তাড়া খেয়ে নোহা গাড়ি ভর্তি কুখ্যাত একদল ডাকাত চন্দরপুরের দিকে আসে। তাদের পেছন পেছন বিয়ানীবাজার পুলিশ দল আসলেও চন্দরপুর এসে ডাকাতদলের আর হদিস মিলে নি। পরে সারারাতব্যাপী দুই থানার একাধিক পুলিশ টিম ডাকাতদলের সন্ধানে টহল চালায়। কিন্তু তাদের আর খোঁজ পাওয়া যায় নি।

Previous Post Next Post
>
>