Saturday 13 November 2021

সিলেটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে দুধ দিয়ে গোসল করলেন বিএনপি নেতা


সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় ইউপি নির্বাচনে জয়লাভের পর দুধ দিয়ে গোসল করেছেন এক নবনির্বাচিত চেয়ারম্যান। এমন অভিনব কাণ্ডের ছবি-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেন তিনি। মুহূর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়।

দুধ দিয়ে গোসলের ঘটনায় সিলেটসহ কোম্পানীগঞ্জে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনাটি কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের।

আলমগীর আলম পূর্ব ইসলামপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন। তিনি ওই ইউনিয়নের খায়েরগাঁও গ্রামের মৃত ছিদ্দিকুর রহমান ছেলে। এছাড়া তিনি কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সদস্য।

গত বৃহস্পতিবার (১১ নভেম্বর) এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে তিনি আনারস প্রতীকে পেয়েছেন ৫২৮১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৩৮৭৯ ভোট।

এ প্রসঙ্গে জানতে চাইলে তিনি জানান, আমার মা ও চাচি পণ করেছিলেন, নির্বাচনে জিতলে দুধ দিয়ে গোসল করাবেন। বৃহস্পতিবার নির্বাচনে বিজয়ের সংবাদ পেয়ে তারা দুধ দিয়ে গোসল করিয়ে ঘরে তুলেন। পরবর্তীতে দুধ দিয়ে গোসলের ছবি ও ভিডিও ফেসবুকে পোস্ট করলে তা ভাইরাল হয়।
 
কিন্তু দুধ দিয়ে গোসলের ভিডিওটি ইতিমধ্যে ডিলিট করে দিয়েছেন আলমগীর আলম। অন্য আর একটি পোস্টে তিনি জানান, প্রিয় বন্ধুগন আমার আপলোডকৃত দুধ দিয়ে গোসলের ভিডিও নিয়ে অনেকেই বিরূপ মন্তব্য করেছেন এবং আমি অনুধাবন করতে পেরেছি এই ব্যাপারটিকে অনেকেই ইতিবাচকভাবে নিতে পারেননি। যেহেতু আনন্দঘন মুহূর্তে আবেগের বশবর্তী হয়ে ভালো-মন্দ বিচার না করেই নিজের অসাবধানতায় এহেন কাজ করেই ফেলেছি তাই এর পক্ষে আর কোন যুক্তি উপস্থাপন না করেই আমি সকলের কাছে ক্ষমা প্রার্থনা করছি। ইতিমধ্যে আমি ভিডিওটি মুছে ফেলেছি।

শেয়ার করুন