Monday 16 May 2022

লাইভ ও সংবাদ প্রকাশের পর চন্দরপুর-সুনামপুর সেতুর ভাঙ্গা অংশ সংস্কার


গোলাপগঞ্জের চন্দরপুর-সুনামপুর সেতুর দু'পাড়ের এপ্রোচ সড়কের ভাঙ্গা অংশ সংস্কার করেছে সিলেটের সড়ক ও জনপথ অধিদপ্তর। সওজ এর কর্মকর্তারা আজ সোমবার(১৬ মে) সরেজমিন এসে স্থায়ী সংস্কারের জন্যও জরিপকার্য পরিচালনা করেছেন। তবে স্থায়ী সংস্কারের পূর্বে যাতে কোনো ধরণের দুর্ঘটনা না ঘটে এর জন্য আপাতত বালু, বাঁশ এবং বস্তা দিয়ে ভাঙ্গা অংশ মেরামত করা হয়েছে।
মেরামতের আগের চিত্র
এর আগে গত শনিবার (১৪ মে) ভাঙ্গা অংশ দুটিকে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এবং কুশিয়ারা নিউজে তুলে ধরেছিলেন কুশিয়ারা নিউজের সম্পাদক সাংবাদিক সালমান কাদের দিপু। এসময় মুঠোফোনে কথা হলে সিলেট সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান বিষয়টি গুরুত্বের সহিত নিয়ে দ্রুত সময়ে সংস্কারের আশা প্রদান করেন।

এরই নিমিত্তে স্থায়ী সংস্কারের লক্ষে আজ সোমবার সড়ক ও জনপথের ইঞ্জিনিয়ারগণ এসে জরিপকার্য পরিচালনা করেন এবং ধসে যাওয়ার হাত থেকে সড়কটিকে রক্ষায় ও দুর্ঘটনারোধে আপাতত মেরামত কাজ করিয়ে দেন। 

এদিকে দ্রুত সময়ে সংস্কার কাজে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করায় সিলেট সড়ক ও জনপথ অধিদপ্তরকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন চন্দরপুর ও সুনামপুর এলাকাবাসী।

এছাড়া কুশিয়ারা নিউজের সম্পাদক সালমান কাদের দিপু সিলেট সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমানের প্রতি বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি বলেন যখনই সেতু সংক্রান্ত কোনো সমস্যা দেখা দেয় তখন মোস্তাফিজুর রহমান সাহেবকে জানালে তিনি অত্যন্ত দ্রুতগতিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে থাকেন। ইতোপূর্বে আরও দুইবার রাস্তা ধসে যাওয়ার ব্যাপারে অবহিত করলে তিনি ২৪ঘন্টার মধ্যেই ব্যবস্থা নিয়েছিলেন। প্রতিটা সেক্টরে মোস্তাফিজুর রহমান সাহেবের মতো কর্মকর্তা থাকলে সত্যিই দেশের আমূল পরিবর্তন সম্ভব হতো। এসময় তিনি মোস্তাফিজুর রহমানের প্রতি অশেষ ধন্যবাদ আর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

শেয়ার করুন