Saturday 14 May 2022

দক্ষিণ সুরমা প্রেসক্লাবে ভারপ্রাপ্ত মেয়র’কে সংবর্ধনা


আজকের এই সম্মাননাকে আমি
মাথার মনি করে রাখবো....তৌফিক বক্স লিপন

সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের আজীবন সদস্য মোহাম্মদ তৌফিক বক্স লিপন বলেছেন, সিলেটের সাংবাদিকরা আমার আত্মার আত্মীয়। আমি একজন আপাদমস্তক সাংবাদিক প্রেমিক মানুষ। সাংবাদিকদের সুখে-দুঃখে পাশে থাকতে পারলে নিজেকে গর্বিত মনে করি। কারণ সাংবাদিকরা সমাজের সকল অসঙ্গতি জীবনের ঝুঁকি নিয়ে তুলে ধরেন। যা সমাজ ব্যবস্থা ও রাষ্ট্রীয় পরিবর্তনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। 

তিনি বলেন, দক্ষিণ সুরমা প্রেসক্লাবের প্রত্যাকটি সদস্য আমার প্রাণের চেয়েও প্রিয়। কারণ তারা তাদের সততা, নিষ্ঠা ও কর্মদক্ষতায় আমার হৃদয়ে শেষ স্থান করে নিয়েছে। দক্ষিণ সুরমা প্রেসক্লাবের দেওয়া আজকের সংবর্ধনা আমাকে অভিভূত করেছে। আপনাদের এই সম্মাননা আমি আজীবন মাথার মনি করে রাখবো।

শনিবার (১৪ মে) বিকেলে দক্ষিণ সুরমা প্রেসক্লাব আয়োজিত ষ্টেশন রোডস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে ক্লাবের প্রতিষ্ঠাতা সহ-সাধারণ সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের পাঠাগার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
প্রেসক্লাব সভাপতি আশরাফুল ইসলাম ইমরানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুরুল হক শিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কাউন্সিলের সহ-সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট রফিকুল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আফতাব উদ্দিন, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হাজী এম আহমদ আলী, প্রতিষ্ঠাতা সহ-সাধারণ সম্পাদক কবির আহমদ। ক্লাবের সহ-সাধারণ সম্পাদক আব্দুল খালিকের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্লাবের সহ-সভাপতি শিপন আহমদ। 

কার্যনির্বাহী কমিটির সদস্য আজমল আহমদ রোমনের পবিত্র কুরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রেসক্লাব কোষাধ্যক্ষ শরিফ আহমদ, দপ্তর ও পাঠাগার সম্পাদক খায়রুল আমিন রাফসান, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক মোঃ সাহেদ আহমদ শান্ত, কার্যনির্বাহী সদস্য এম সারওয়ার হোসেন সৌরভ, সদস্য ফয়ছল আহমদ রানা, মোঃ রফিক আহমদ, আবুল বশর প্রমুখ। 

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি সিসিকের ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ তৌফিক বক্স লিপন’কে সম্মানা স্মারক প্রদান করেন দক্ষিণ সুরমা প্রেসক্লাব নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি 

শেয়ার করুন