আছিরগঞ্জের পরিচিত মুখ সেলিম উদ্দিনের ঝুলন্ত লাশ উদ্ধার

আছিরগঞ্জের পরিচিত মুখ সেলিম উদ্দিনের ঝুলন্ত লাশ উদ্ধার



গোলাপগঞ্জের আছিরগঞ্জ বাজারের পরিচিত মুখ সেলিম উদ্দিনের (৪৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকালে সেলিম উদ্দিনের বাড়ির পাশের একটি নির্মাণাধীন ভবনে তার ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেন এলাকাবাসী। পরে থানা পুলিশ ও কুশিয়ারা তদন্ত কেন্দ্রের পুলিশদল এসে গলায় ফাঁস দেয়া অবস্থায় সেলিম উদ্দিনের লাশ উদ্ধার করে।

তবে এটি আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যাকাণ্ড তা এখনও নিশ্চিত হওয়া যায় নি। এলাকাবাসী বলছেন বিষয়টি খুবই রহস্যজনক। এলাকাবাসী এবং সেলিম উদ্দিনের ভাই নাজিম উদ্দিন এ ঘটনার তদন্তপূর্বক সুষ্টু বিচার দাবী করেন।

সেলিম উদ্দিন খাগাইল গ্রামের মরহুম আলাউদ্দিন দর্জির বড় ছেলে। তার স্ত্রী, ১ছেলে ও ১মেয়ে রয়েছেন।

এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সকালে সেলিম উদ্দিনের বাড়ী থেকে প্রায় ২ শত ফুট দূরে নতুন একটি ভবনের পিছনে তার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। পরে পুলিশে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেলিম উদ্দিনের লাশ উদ্ধার করে। পরে তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট আসলেই এ ঘটনার বিস্তারিত বলা যাবে।







Previous Post Next Post