শফি চৌধুরী তৃণমূল গণমানুষের কাছে সব সময়ই জনপ্রিয়

শফি চৌধুরী তৃণমূল গণমানুষের কাছে সব সময়ই জনপ্রিয়


আসন্ন সিলেট-৩ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী ও সাবেক সফল সাংসদ আলহাজ্ব শফি আহমদ চৌধুরী শুধু সিলেট নয় সারা বাংলাদেশে একজন সফল ব্যক্তিত্বের নাম। তিনি তাঁর কর্মময় জীবন ও কল্যাণমূলক কর্মসূচির মাধ্যমে এই জনপদের তৃণমূল গণমানুষের কাছে আজও অত্যন্ত জনপ্রিয়। তাই আগামী ২৮ জুলাই তারিখের উপনির্বাচনে তাঁর জীবনের শেষ নির্বাচনে দলমত নির্বিশেষে মোটর গাড়ি (কার) মার্কায় ভোট দিয়ে তাঁকে আবারও সংসদ সদস্য নির্বাচিত করার জন্য জোর দাবি জানিয়েছেন বক্তারা।

গত (৩ জুলাই) শনিবার দক্ষিণ সুরমার সিলাম চরমোহাম্মদপুর এলাকায় বাড়ি বাড়ি গণসংযোগ শেষে এক মতবিনিময় সভায় উপস্থিত  জনতার উদ্দ্যেশে উপরোক্ত দাবি জানানো হয়।

শফি চৌ. ও মোটর গাড়ি (কার) মার্কার সমর্থনে সিলাম চরমোহাম্মদপুর এলাকায় একটি আভ্যন্তরীণ সমন্বয় কমিটি গঠনের লক্ষ্যে স্থানীয় আব্দুল করিমের সাহেবের বাড়িতে আয়োজিত গণসংযোগ পরবর্তী এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আলহাজ্ব শফি আহমদ চৌধুরীর প্রধান নির্বাচন পরিচালনা কমিটির সদস্য ও সিলাম ইউনিয়ন সমন্বয়ক মাস্টার আবুল হোসেন, দলিল লেখক আজিজুর রহমান মনোয়ার।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাফিজ বদরুল ইসলাম ফুল মিয়া, ফারুক মিয়া, জমির মিয়া, জামাল মিয়া, আব্দুল হান্নান, মন্টর মিয়া,বাবুল মিয়া, গিয়াস মিয়া,ইউসুফ আলী, আব্দুল করিম, ফয়ছল আহমদ,সায়েব আহমদ,চাঁন মিয়া,আহমদ আলী, মাসুম আহমদ,গুলজার খান, সাহিয়া খান,জমসেদ মিয়া, আনহার আলী,আনছার আলী,তফুর মিয়া প্রমূখ।

Previous Post Next Post