গীতিকার ফজলুর রহমান ফলু'র এফ.আর মিউজিক স্টুডিওতে সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠিত

গীতিকার ফজলুর রহমান ফলু'র এফ.আর মিউজিক স্টুডিওতে সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠিত



যুক্তরাজ্য প্রবাসী গীতিকার ফজলুর রহমান ফলু-এর ব্যবস্থাপনা ও পরিচালনাধীন এফ.আর মিউজিক স্টুডিওতে সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ আগস্ট) বাদ সন্ধ্যায় এ সঙ্গীত সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

এসময় গীতিকার ফজলুর রহমান ফলু'র লেখা গান পরিবেশন করেন সঙ্গীত শিল্পীরা।


অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত থেকে সঙ্গীত উপভোগ করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। উপস্থিত ছিলেন গীতিকার ফজলুর রহমান ফলু, বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ বেতার সিলেটের সহকারী পরিচালক প্রদীপ চন্দ্র দাস, পুলিশের সাব ইন্সপেক্টর রাশেদুল আলম খান প্রমুখ।

এসময় সঙ্গীত পরিবেশন করেন, পূরবী, রাশেদুল আলম খান, প্রিয়া, শিপু ইসলাম, জাবরুল ইসলাম, এমরান হোসেন প্রমুখ।


অনুষ্ঠানে আরোও উপস্থিত থেকে সঙ্গীত উপভোগ করেন, জুনেদ আহমদ লিটন, সোহেল আরিয়ান, সালমান কাদের দিপু, সামাদুল ইসলাম অপু, আরিফুর রহমান, লিটন আহমদ, হোসাইন সারোয়ার, কবির আহমদ প্রমুখ।


উল্লেখ্য, আগামী সেপ্টেম্বর মাসে সিলেট নগরীর উপশহরস্থ এফ.আর মিউজিক স্টুডিওটির আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। এ মিউজিক স্টুডিও'র ব্যবস্থাপক ও পরিচালক যুক্তরাজ্য প্রবাসী জনপ্রিয় গীতিকার ফজলুর রহমান ফলু। দেশ ও ভাষার টানে তিনি যুক্তরাজ্যে বসবাস করেও নিজের জন্মভূমিতে প্রতিষ্ঠা করেছেন অত্যাধুনিক এ মিউজিক স্টুডিওটি। স্টুডিওটি উদ্বোধনের পর এখানেই শিল্পীরা যাতে সঙ্গীত চর্চা করতে পারেন সেই লক্ষ্য নিয়েই তিনি তা প্রতিষ্ঠা করেছেন। 

গীতিকার ফজলুর রহমান ফলু সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলাধীন লামা-চন্দরপুর গ্রামের কৃতি সন্তান। জনপ্রিয় এ গীতিকারের বেশ কয়েকটি এলবাম ইতোপূর্বে বের হয়েছে।
Previous Post Next Post
>
>