গোলাপগঞ্জ ফাউন্ডেশন কানাডার পক্ষ থেকে অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ

গোলাপগঞ্জ ফাউন্ডেশন কানাডার পক্ষ থেকে অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ



গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরন্টো, অন্টারিও কানাডার পক্ষ থেকে দুটি অক্সিজেন কনসেনট্রেটর, ১ শত পিস ফেইসশীট ও ১ টি অক্সিমিটার করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের বিনামূল্যে সেবা দানের জন্য প্রদান করা হয়। বুধবার (২৫ আগষ্ট) বেলা সাড়ে ১১ ঘটিকায় গোলাপগঞ্জ উপজেলা পরিষদ সম্মেলন  কক্ষে সমাজসেবী ছয়েফ উদ্দিন চৌধুরীর  সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী ।


প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, প্রবাসীরা দেশের প্রতিটি সঙ্কটকালীন সময়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। নিজেদের প্রয়োজনকে তুচ্ছ করে বর্তমান করোনা মহামারীর সময় ও তারা দেশের মানুষের সাহায্যে এগিয়ে এসেছেন যা প্রশংসার দাবী রাখে। 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গোলাপগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহফুজ আহমদ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম কবীর এবং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. সুদর্শন সেন।  


উল্লেখ্য ইতিমধ্যে গোলাপগঞ্জ ফাউন্ডেশন অব টরন্টো, অন্টারিও কানাডার পক্ষ থেকে পৌর এলাকার রণকেলীতে ঢাকাদক্ষিণের নগর গ্রামে আরো দুটি অক্সিজেন কনসেনট্রেটর ও ২ টি অক্সিমিটার করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের বিনামূল্যে সেবা দানের জন্য প্রদান করা হয়।
Previous Post Next Post
>
>