Sunday 13 November 2022

বুধবারীবাজার ইউনিয়ন ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউকে'র দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত


সিলেটের গোলাপগঞ্জ উপজেলার বুধবারীবাজার ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসীদের সামাজিক সংগঠন বুধবারীবাজার ইউনিয়ন ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউকে'র দ্বি-বার্ষিক নির্বাচন ও সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (৬ নভেম্বর) পূর্ব লন্ডনের একটি অভিজাত হলরুমে এ সাধারণ সভা ও দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়।

বুধবারীবাজার ইউনিয়ন ডেভেলপমেন্ট ট্রাস্ট ইউকে'র আহবায়ক মকলু মিয়ার সভাপতিত্বে এবং সদস্য সচিব এ.কে.এম আব্দুল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সকল ট্রাস্টিবৃন্দ ও বুধবারীবাজার ইউনিয়নের যুক্তরাজ্য প্রবাসীগণ।

সাধারণ সভায় সংগঠনের বিগত দিনের সকল কার্যক্রম তুলে ধরেন এ.কে.এম আব্দুল্লাহ।

সভায় বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, সাবেক কাউন্সিলর আব্দুল শুক্কুর, ফানু মিয়া, মোস্তফা মিয়া, ফজলুল হক ফজলু, মাইজ উদ্দিন আহমেদ, সেলিম আহমেদ খান, আনোয়ার উদ্দিন পংকি, জয়নাল উদ্দিন, আফসার হোসেন এনাম, জহির হোসেন গৌছ, মজির উদ্দিন, আব্দুল কাইয়ুম হান্নান, সামস উদ্দিন খান, শাহ সাইফুল আলম রাজা, বেলাল মাদারী, ফখরুল ইসলাম নজরুল, আব্দুল আহাদ-সহ আরোও অনেকে।

সাধারণ সভায় উপস্থিত সকলেই সংগঠনের কার্যক্রমে সন্তষ প্রকাশ করেন এবং সংগঠনের মূল লক্ষে পৌঁছুতে ঐক্যবদ্ধভাবে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

সভা শেষে ২য় পর্বে অনুষ্ঠিত হয় দ্বি-বার্ষিক নির্বাচন। নির্বাচন পরিচালনা করেন মোস্তফা মিয়া, ফানু মিয়া, ফজলুল হক ও জয়নাল উদ্দিন। এতে সকলের সম্মতিক্রমে মকলু মিয়াকে সভাপতি এবং এ.কে.এম আব্দুল্লাহকে সাধারণ সম্পাদক ও আলম খানকে ট্রেজারার করে আগামী দুই বছরের জন্য ৩৫ সদস্য বিশিষ্ট্য একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

সংগঠনের নের্তৃবৃন্দরা জানান, ইউনিয়নের উন্নয়ন, স্বাস্থ্যসেবা প্রদান ও একটি হাসপাতাল প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে ২০১৮ সালে প্রতিষ্ঠা করা হয় সংগঠনটি। এসময় নবনির্বাচিত সভাপতি মকলু মিয়া জানান, আমাদের মূল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে বুধবারীবাজার ইউনিয়্নের দরিদ্র ও অসচ্ছল মানুষজনকে সেবা প্রদান করা। সংগঠনের শুরুতেই একটি ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে জানিয়ে তিনি এ সংগঠনটির জন্য সকলের দোয়া কামনা করেন।

শেয়ার করুন