Friday 18 November 2022

বুধবারীবাজারে বিনামূল্যে সরিষা-সবজি বীজ বিতরণ


গোলাপগঞ্জের বুধবারীবাজার ইউনিয়নে অনাবাদি জমিকে চাষের আওতায় আনার লক্ষ্যে উপজেলা পরিষদের অর্থায়নে বিনামূল্যে সরিষা ও সবজি বীজ বিতরণ এবং কৃষক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদের কক্ষে এ বিতরণ অনুষ্ঠানে গোলাপগঞ্জ উপজেলা কৃষি অফিসার মোঃ মাশরেফুল আলমের সভাপতিত্বে ও উপ সহকারী কৃ‌ষি অফিসার মোস্তফা আল কিব‌রিয়া এর প‌রিচালনায় পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর কাদির শাফি চৌধুরী এলিম।

তিনি তাঁর বক্তব্যে বলেন, আগামী বছর বিশ্বে খাদ্য সংকট দেখা দিতে পারে। বাংলাদেশেও এই খাদ্য সংকটে পড়তে পারে। এজন্য জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলকে খাদ্যের উৎপাদন বাড়াতে নির্দেশ দিয়েছেন। বাংলাদেশে যাতে এ ধরনের পরিস্থিতি সৃষ্টি না হয় সেজন্য এখন থেকে প্রস্তুতি নিতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বুধবারীবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হেলাল উদ্দিন, সহকারী কৃষি অফিসার বিল্লাল হোসেন, উপ‌জেলা আওয়ামী লী‌গের সাংস্কৃ‌তিক সম্পাদক আবু সু‌ফিয়ান আজম, বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মস্তাকুর রহমান, সাধারণ সম্পাদক আফতার হোসেন।

বক্তব্য রাখেন বুধবারীবাজার ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি কামাল উ‌দ্দিন, সি‌লেট জেলা‌ যুবলীগ নেতা শা‌হিন আহমদ, ইউ‌নিয়ন যুবলীগের সভাপ‌তি রাজু আহমদ, ইউ‌নিয়ন ছালত্রলীগ সভাপ‌তি হা‌লিমুর রশীদ রাপু প্রমুখ। 

শেয়ার করুন