Thursday 2 September 2021

বিয়ানীবাজার সড়ক দুর্ঘটনায় নিহতের পরিচয় শনাক্ত



বিয়ানীবাজারের জলঢুপ এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত ব্যক্তির পরিচয় পাওয়া গেছে। নিহত ব্যক্তির নাম মাওলানা আইয়ুব আলী (৫২)। তাঁর বাড়ি পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার তারাদরম গ্রামে। 

তিনি বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট জেলার প্রতিষ্ঠাকালীন সভাপতি এবং খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট জোনের সহকারী পরিচালক। তাঁর বাড়ি বড়লেখা উপজেলা তরাদরম এলাকায়। তিনি গোলাপগঞ্জের ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। 

বুধবার রাত পৌনে ১০টার দিকে জলঢুপের ঝুঁকিপূর্ণ বাঁকে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় তিনি ঘটনাস্থলে মারা যান।লাশের পাশে থাকা লাল রঙের মোটর সাইকেলটি (সিলেট ল১১-৪৮৭০) ধুমড়ে মুচড়ে গেছে।

দুর্ঘটনার খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল সম্পন্ন করেছে। নিহতের মাথা ও মুখ পুরোটাই থেতলে গেছে। সড়কের উপর ছড়িয়ে রয়েছে মস্তিকের ক্ষতবিক্ষত অংশ।

বিয়ানীবাজার থানা পু্লিশ সূত্রে জানা গেছে, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে এ্যাম্বুল্যান্সে করে থানা নেয়া হয়েছে এবং  ময়না তদন্তের জন্য সিলেটের ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে।  

শেয়ার করুন