সড়ক দুর্ঘটনায় ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষকের মৃত্যু

সড়ক দুর্ঘটনায় ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষকের মৃত্যু



বিয়ানীবাজারের জলঢুপ এলাকায় সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন গোলাপগঞ্জের ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চবিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মাওলানা আইয়ুব আলী (৫২), ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর বাড়ি পার্শ্ববর্তী বড়লেখা উপজেলার তারাদরম গ্রামে। তিনি তারাদরম এলাকার মৃত আব্দুল মালিকের পুত্র।


নিহত আইয়ুব আলী (৫২) বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট জেলার প্রতিষ্ঠাকালীন সভাপতি এবং খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও সিলেট জোনের সহকারী পরিচালকের দায়িত্বে রয়েছেন। 

বুধবার রাত পৌনে ১০টার দিকে জলঢুপের ঝুঁকিপূর্ণ বাঁকে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় তিনি ঘটনাস্থলেই মারা যান।লাশের পাশে থাকা লাল রঙের মোটর সাইকেলটি (সিলেট ল১১-৪৮৭০) ধুমড়ে মুচড়ে যায়।


খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল সম্পন্ন করেছে। নিহতের মাথা ও মুখ পুরোটাই থেতলে গেছে। সড়কের উপর ছড়িয়ে রয়েছে মস্তিকের ক্ষতবিক্ষত অংশ।

বিয়ানীবাজার থানা পু্লিশ সূত্রে জানা গেছে, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে এ্যাম্বুল্যান্সে করে থানা নেয়া হয়েছে এবং  ময়না তদন্তের জন্য সিলেটের ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হবে। 
Previous Post Next Post
>
>