Friday, 27 May 2022

টিউবওয়েল প্রতীকে মেম্বার প্রার্থী সাংবাদিক সালমান কাদের দিপু


আসন্ন বুধবারীবাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৮নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন কুশিয়ারা নিউজের সম্পাদক ও প্রকাশক, তরুণ সমাজকর্মী, সাংবাদিক সালমান কাদের দিপু।

আগামী ১৭ই জুন অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনের প্রতীক বরাদ্ধ হয়েছে আজ (শুক্রবার)। উপজেলা শিক্ষা অফিস থেকে ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, সদস্য ও সংরক্ষিত সাধারণ সদস্য প্রার্থীদের প্রতীক বরাদ্ধ দেয়া হয়। সেখানে নির্বাচন করার জন্য সালমান কাদের দিপুকে টিউবওয়েল প্রতীক বরাদ্ধ দেয়া হয়েছে।

সালমান কাদের দিপু জানান, ওয়ার্ডবাসীর স্বপ্ন-আকাঙ্খা পূরণের লক্ষ্যেই আমি ০৮নং ওয়ার্ডের সদস্য পদে নির্বাচনে অংশ নিয়েছি। ইনশাল্লাহ নির্বাচিত হলে এ ওয়ার্ডকে একটি আধুনিক ওয়ার্ডে পরিণত করবো। ওয়ার্ডবাসীর সকল প্রত্যাশার সফল প্রতিফলন ঘটাতে আমার সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রাখবো। 

এসময় তিনি ওয়ার্ডবাসীর প্রতি অকৃত্রিম ভালোবাসা আর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, জনগণের ভালবাসাই আমার এগিয়ে চলার পাথেয়। এ ভালোবাসার শক্তি আর সকলকে সঙ্গে নিয়েই হাসি ফোটাতে চাই সবার মুখে। গড়তে চাই স্বপ্ন পূরণের একটি পরিচ্ছন্ন ও মডেল ওয়ার্ড। এজন্য তিনি সকলের সমর্থন আর দোয়া প্রার্থনা করেন।

শেয়ার করুন