Saturday 28 May 2022

সিলেটে বন্যা দুর্গতদের মাঝে শিরিন মেমোরিয়াল ট্রাস্টের খাদ্য সামগ্রী বিতরণ


সিলেটে বন্যা দুর্গতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে শিরিন মেমোরিয়াল ট্রাস্ট ইউকে। গোলাপগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকের সাবেক সভাপতি ফজলুল হক ফজলুর ব্যবস্থাপনায় এবং দরিদ্র মহিলা উন্নয়ন ও শিশু অধিকার সংস্থার আয়োজনে শুক্রবার (২৭ মে) বিকেলে সিলেট সিটি কর্পোরেশনের ৭নং ওয়ার্ড জালালাবাদ আবাসিক এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য বিতরণী অনুষ্ঠানে দরিদ্র মহিলা উন্নয়ন ও শিশু অধিকার সংস্থার আহবায়ক ফারজানা আক্তার তাহেরার সঞ্চালনায় এবং নজরুল ইসলাম দুদু'র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ।

এসময় বক্তব্য রাখেন, জালালাবাদ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি হাসিদুল ইসলাম পিন্টু, মহানগর আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সইফুল আলম স্বপন, আওয়ামীলীগ নেতা পুলক কবির চৌধুরী, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা রুহেন আহমদ প্রমুখ।

বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে খাদ্য সমগ্রী বিতরণের উদ্যোগ নেয়ায় অনুষ্ঠানের প্রধান অতিথি এড. মিসবাহ উদ্দিন সিরাজ শিরিন মেমোরিয়াল ট্রাস্ট এবং ব্যবস্থাপক ফজলুল হক ফজলুর প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন। এসময় শিরিন ও তার পরিবারবর্গের প্রতি সকলের দোয়া প্রার্থনা করেন তিনি।

শেয়ার করুন