Wednesday 18 January 2023

যুবলীগ নেতা খাইরুল ইসলামের যুক্তরাজ্য গমন উপলক্ষে বিদায়ী সংবর্ধনা প্রদান


বুধবারীবাজার ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, গোলাপগঞ্জ উপজেলা যুবলীগ নেতা খাইরুল ইসলামের যুক্তরাজ্য গমন উপলক্ষে চন্দরপুর যুবসমাজের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়েছে। এসময় চন্দরপুর ওয়ার্ড ছাত্রলীগ-যুবলীগ ও আওয়ামীলীগের পক্ষ থেকেও বিদায়ী সম্মাননা স্মারক তুলে দেয়া হয়।

মঙ্গলবার (১৭ জানুয়ারী) রাতে প্রাণবন্ত আয়োজনের মধ্য দিয়ে সাবেক এ ছাত্রলীগ নেতাকে সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় যুক্তরাজ্য প্রবাসী কফিল উদ্দিনের সভাপতিত্বে ও ইউপি সদস্য সালমান কাদের দিপুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লন্ডন মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন লন্ডন মহানগর যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হোসাইন আহমদ, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সদস্য সেলিম উদ্দিন, বুধবারীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আফজল হোসেন, গোলাপগঞ্জ উপজেলা তাঁতী লীগের সহ-সভাপতি আলী হোসেন, সমাজকর্মী বাহার উদ্দিন, সাইফুল হক, ফয়সল মাহমুদ, সাইদুল ইসলাম লাল, জুনেদ আহমদ, আলী হোসেন রাদিস প্রমুখ।

এসময় বক্তারা খাইরুল ইসলামের সাংগঠনিক কার্যক্রম তুলে ধরে তার ভূয়সী প্রশংসা করেন। সমাজকর্ম থেকে রাজনৈতিক কর্মকাণ্ডে তার অবদান তুলে ধরে নতুন প্রজন্মকে তার রেখে যাওয়া পথ অনুসরণ করবে বলে বক্তাগণ প্রত্যাশা রাখেন। এসময় উপস্থিত সকলেই খাইরুল ইসলামের প্রবাস জীবনের মঙ্গল কামনা করেন।
 
অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন- সমাজকর্মী সালেহ আহমদ, তারেক আহমদ, সুহেল আহমদ, কাওছার আহমদ, বাহার আহমদ, ছাত্রলীগ নেতা শিপলু আহমদ, পাপ্পু আহমদ, হোসাইন সারোয়ার, সায়েক রহমান, সুজেল আহমদ, রাহী, রেদওয়ান, লাভলু, মুহিব সুন্নাহ-সহ চন্দরপুর যুব সমাজের সকল সদস্যবৃন্দ এবং চন্দরপুর ওয়ার্ড ছাত্রলীগ-যুবলীগ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

শেয়ার করুন